দোহারে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত

71
দোহারে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা অনুষ্ঠিত

ঢাকা জেলার দোহার উপজেলায় বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতায় বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরা স্বতঃস্ফূর্ত ভাবে অংশগ্রহণ করেছে। সোমবার ১৮ই এপ্রিল জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় প্রতিযোগিতার অনুষ্ঠিত ও আয়োজন করে উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস। এসময় ভীষণ গরমকে উপেক্ষা করে, সকাল থেকে দুপুর পর্যন্ত উপস্থিত সকল শিক্ষক ও শিক্ষার্থীদেরকে ধন্যবাদ জানান দোহার উপজেলা প্রশাসন ও দোহার উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস।

বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতার ফলাফলঃ

বাংলা ভাষা ও সাহিত্যঃ”ক” বিভাগের প্রথম, জান্নাতুল ইসলাম – বেগম আয়েশা পাইলট উচ্চ বিদ্যালয়। খ” বিভাগের প্রথম, সিয়ামুর রশিদ সিয়াম – মালিকান্দা মেঘুলা স্কুল এন্ড কলেজ। ” গ” বিভাগের প্রথম, তানহা – বেগম আয়েশা পাইলট উচ্চ বিদ্যালয়।

বাংলাদেশ স্টাডিজ ও মুক্তিযুদ্ধঃ “ক” বিভাগের প্রথম, নূরে জান্নাত নিশাত-নারিশা বালিকা উচ্চ বিদ্যালয়। খ” বিভাগের প্রথম, আনজুম জুবাইদা- মুকসুদপুর শামসুদ্দিন শিকদার উচ্চ বিদ্যালয়, দোহার,ঢাকা। ” গ” বিভাগের প্রথম, সাবিকুন নাহার- মালিকান্দা মেঘুলা স্কুল এন্ড কলেজ।

গনিত ও কম্পিউটারঃ “ক” বিভাগের প্রথম, মাহিদুল ইসলাম – মুকসুদপুর শামসুদ্দিন শিকদার উচ্চ বিদ্যালয়।”খ” বিভাগের প্রথম,লামিয়া আক্তার-বেগম আয়েশা পাইলট উচ্চ বিদ্যালয়, দোহার,ঢাকা। “গ” বিভাগের প্রথম, মিথিলা রানী দাশ- মালিকান্দা মেঘুলা স্কুল এন্ড কলেজ।

অন্য খবর  দোহারে শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়নমূলক প্রকল্পের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

বিজ্ঞানঃ “ক” বিভাগের প্রথম, সানজিয়া- ইকরাশী আদর্শ উচ্চ বিদ্যালয়।” খ” বিভাগের প্রথম, শিকদার মোহাম্মদ জিয়া- জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়।”গ” বিভাগের প্রথম, ইসরাত জাহান – মালিকান্দা মেঘুলা স্কুল এন্ড কলেজ।

মন্তব্য