ফোন করলেই ঢাকার দোহার উপজেলায় করোনা-ভাইরাসে সংক্রমিত রোগীদের বাড়িতে অক্সিজেন পৌছে দিবে দোহার উপজেলা ছাত্রলীগ। রবিবার (১৫ই আগস্ট) বিকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভা কক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করে ঢাকা জেলা ছাত্রলীগ (দক্ষিণ) ও দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। সেই অনুষ্ঠান থেকে ছাত্রলীগের পক্ষ থেকে এই ঘোষনা দেন ঢাকা জেলা ছাত্রলীগ দক্ষিনের সভাপতি গিয়াসউদ্দিন সোহাগ।

উক্ত অনুষ্ঠানে ফজলুর রহমান ফাউন্ডেশনের পক্ষ থেকে ঢাকা-১ আসনের এমপি সালমান এফ রহমানের অর্থায়নে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২০টি অক্সিজেন সিলিন্ডার সরবরাহ ও রিফুয়েলিং করতে নগদ ৩ লাখ ৫০ হাজার টাকা হস্তান্তর করা হয়। প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমানের নিজস্ব অর্থায়নে ফজলুর রহমান ফাউন্ডেশনের মাধ্যমে এসব অক্সিজেন সরবরাহ করা হয়।

দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সার্বিক তত্ত্বাবধানে ও ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সহযোগিতায় এ অক্সিজেন সিলিন্ডার বিনামূল্যে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের বাসায় পৌঁছে দেওয়া হবে।

এসময় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. জসিম উদ্দিন বলেন, দোহারে আর অক্সিজেনের সংকট নয়। ফোন করলেই করোনা রোগীদের ঘরে ঘরে অক্সিজেন পৌছে দিবে ছাত্রলীগ। এছাড়াও আমার পারসোনাল মোবাইল ফোন নম্বরে অথবা করোনা কন্ট্রোল রুমে কল করলেও ছাত্রলীগ বাসায় পৌছে দিবে এই অক্সিজেন।

অন্য খবর  ফ্রান্সে মহানবী (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে দোহারে ইসলামী শাষনতন্ত্র আন্দোলনের বিক্ষোভ

অনুষ্ঠান শেষে ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াসউদ্দিন সোহাগের নেতৃত্বে করোনা রোগীদের মাঝে গ্যাস সরবাহ করার জন্য তৈরী করা হয় স্বেচ্ছাসেবী দল।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দোহার উপজেলা ছাত্রলীগের সভাপতি আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ উদয় হোসেন, দোহার পোরসভা ছাত্রলীগের সভাপতি পাপেল মাহমুদ নিজাম, সাধারণ সম্পাদক মিজানুর রহমান সাদ্দাম, জয়পাড়া কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান শান্তসহ আরও অনেক নেতাকর্মী।

মন্তব্য