দোহারে প্রথম প্রবাসীদের সংবর্ধনা

368

ঢাকা দোহার উপজেলায় বিলাশপুর ইউনিয়নের প্রবাসীদের সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে দশটায় সাবেক প্রবাসী ইব্রাহীম তালুকদারের নিজ বাসায় প্রবাসী জনকল্যান পরিষদ ও এলাকাবাসী উদ্যাগে প্রবাসীদের সংবর্ধনা দেওয়া হয়েছে।

মোঃ আক্তার হোসেনের সঞ্চালনায় ও ইব্রাহীম তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবুল কাশেম মেম্বার। সে-সময় প্রধান অতিথি বক্তব্য তিনি বলেন, প্রবাসীরা মাথার ঘাম পায়ে ফেলে আমাদের এই দেশে টাকা পাঠায়। তাদের টাকা দিয়ে আমাদের সংসার চলে। তাদের কষ্ট কেই দেখে না। প্রবাসীরা যখন কোন সমস্যায় পরে তখন তাদের পাশে দাঁড়ানোর জন্য কেই থেকে না। তাই আমরা একটা সংগঠন করতে চাই যার মাধ্যমে আমরা প্রবাসীদের নিয়ে কাজ করবো তাদের সুখ-দুঃখের ভাগিদার হব। এই সংগঠনটি সম্পন্ন অরাজনৈতিক হবে। এটি আমরা ঈদের পরেই করবো ইনশাআল্লাহ।

এছাড়াও এই অনুষ্ঠানে বিশেষ বক্তারাও বক্তব্য রাখেন। বক্তব্য শেষে প্রবাসীদের ফুল দিয়ে বরন করে নেওয়া হয়।

এ-সময় উপস্থিত ছিলেন, বিলাসপুর প্রবাসীদের সংবর্ধনা অনুষ্ঠানঃ মোঃ মনির মাস্টার, আব্দুর রহিম মেম্বার, মুজিবুর চোকদার মেম্বার,মোস্তফা ডাক্তার,আব্দুল মান্নান আকন মেম্বার,সিদ্দিক খান মেম্বার, সোনাই বিবি মহিলা মেম্বার,লাভলু শিকদার,
আরশেদ চোকদার,আব্দুল জলিল,আনোয়ার খন্দকার, দেলোয়ার খন্দকার,ফয়জল শেখ,আনোয়ার শেখ, শাজাহান মাঝি,সোহান পাহাড়,আবুল হোসেন,আরিফ হোসেন,রিপন মোল্লা,শাহিন মোল্লা,শাহিন মাদবর, তুহিন মোল্লা,আমজাদ মোল্লা,মান্নান মোল্লা,নুর ইসলাম হাওলাদার,শাহিন সরদার,হালেম মোল্লা,ইস্তফা মাদবর ইউনুস মাদবর,মোজাফফর মাদবর,জামাল চোকদার স্বপন চোকদার, মো: হাবিবুর রহমান ঠান্ডু প্রমুখ।

আপনার মতামত দিন