দোহারে প্রথম নবাবী কাচ্চি উদ্ধোধন

1035
দোহারে নবাবী কাচ্চি

ঢাকার দোহার উপজেলায় এই প্রথম নবাবী কাচ্চি দোকান চালু করা হয়েছে। মঙ্গলবার (৩ জানুয়ারী) বেলা ১২ টার দিকে জয়পাড়া কলেজ মার্কেটের দক্ষিণ পাশে উপজেলা মার্কেটের নিচ তলায় ” নবাবী কাচ্চি” নামে এ দোকান উদ্ধোধন করা হয়।

দোহারে এই প্রথম কাচ্চি দোকান চালু করায় সকাল ১২ টার পর থেকে দেখা যায় ক্রেতাদের ভিড়। নতুন হওয়ায় ক্রেতারাও বলছেন কাচ্চির মান অনেক ভালো ও খেতে অনেক সুস্বাদু।

দোকানের আপনারা যা পাচ্ছেন, নবাবী বাশমতি চালের খাশির কাচ্চি ফুল -৩৬০ টাকা। খাসির কাচ্চি হাফ -১৮০ টাকা। গরুর তেহারী ফুল-২০০ টাকা হাফ ১০০ টাকা। মোরগ পোলাও ফুল -২৮০ টাকা ও হাফ ১৪০ টাকা। ভূনা খিচুড়ি (গরুর) ফুল ১৬০ টাকা ও হাফ – ৮০ টাকা। বোরহানি প্রতি গ্লাস -৪০ টাকা ও ১ লিটার ১৬০ টাকা দরে পাওয়া যাবে। বিশেষ আকর্ষণ হিসেবে তারা দিচ্ছে “নবাবী লাচ্চা সেমাই “

দোকানী মালিক মোঃ লিটন (৩০) বলেন, এই প্রথম আমরা দোহারে “নবাবী কাচ্চি” উদ্বোধন করলাম। আমরা এখানে টাটকা খাসির মাংসের ভালো মানের কাচ্চি দিচ্ছি। এখানে আমরা দুপুর ১২ টার পর থেকে দোকান চালু করেছি। এখন থেকে সকাল ৮ থেকে রাত ১০ টা পর্যন্ত নবাবী কাচ্চি পাওয়া যাবে। প্রথম অবস্থায় আমরা ক্রেতাদের অনেক সাড়া পাচ্ছি। আশা করি এভাবেই সাড়া পেলে আমাদের দোকানের মান বাড়বে। আমরা চেস্টা করবো সব সময় ভালো সার্ভিস দেওয়ার। আমাদের জন্য সবাই দোয়া করবেন ।

আপনার মতামত দিন