দোহারে নয়াবাড়ি কৃষকলীগের ত্রি-বার্ষিক ইউনিয়ন সম্মেলন

39

ঢাকা জেলার দোহার উপজেলার নয়াবাড়ি ইউনিয়নে কৃষকলীগের ত্রি-বার্ষিক ইউনিয়ন সম্মেলনের আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টায় নয়াবাড়ি ইউনিয়নে আন্তা গ্রামে “দেশ বাঁচাও,কৃষক বাঁচাও এ পতিপাধ্যকে সামনে রেখে এই সম্মেলনের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে দোহার উপজেলা কৃষক লীগের সভাপতি
বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন।

প্রধান অতিথি বক্তব্য উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন বলেন, আমি মনে করি দোহার উপজেলায় মধ্যে আওয়ামী লীগের থেকে এক সময় বড় সংগঠন হিসেবে দায়িত্ব পালন করবে দোহার উপজেলা কৃষক লীগ। আমি দেখেছি দোহারে যখন আওয়ামী লীগের কোন প্রোগ্রাম হত তখন নয়াবাড়ি থেকে অনাম কাঠের নৌকা করে এই আন্ধলের মানুষ জয়পাড়া যেত বর্ষার সময় আওয়ামী লীগের প্রোগ্রাম বাস্তবায়নে জন্য। আমি জানি আওয়ামী লীগের সবচেয়ে জনপ্রিয় লোকজন নয়াবাড়ি ইউনিয়নে।

তিনি কৃষকদের উদ্দেশ্য বলেন, বাংলাদেশ এখন ডিজিটাল বাংলাদেশ যার কারনে এক জমিতেই বিভিন্ন ধরনের ফসল ফলানোর সম্ভব হয়। রবি শস্য ক্ষেত্রেও কৃষকের অবদান অনেক। আমি আপনাদের কথা দিচ্ছি দোহার উপজেলায় থেকে কৃষকের জন্য যতটুকু সাহায্য করা দরকার। আমি সব ধরনের সাহায্য আপনাদের করবো।

অন্য খবর  বারুয়াখালিতে শিল্পকলা একাডেমির শাখা উদ্বোধন রবিবার

অনুষ্ঠানে সঞ্চালনা করেন দোহার উপজেলায় কৃষক লীগের সাধারণ সম্পাদক হামিদুর রহমান খান হিমু।
অনুষ্ঠান শেষে সবার সামনে ইউনিয়ন ১নং থেকে ৯নং ওর্য়াডের কমেটির নাম প্রকাশ করা হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ঢাকা জেলা দক্ষিন কৃষক লীগের সাধারন সম্পাদক আমজাদ হোসেন,
নয়াবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান শামীম আহমেদ হান্নান,নয়াবাড়ী ইউনিয় আওয়ামী লীগের সভাপতি ডাঃ বিল্লাল, দোহার উপজেলা কৃষক লীগের সহ সভাপতি ফরিদুর রহমান ফরিদ, সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, দপ্তর সম্পাদক জুবায়ের বীন হোসেন, জয়পাড়া কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শিহাব উর রহমান শিকদার, জয়পাড়া কলেজের ছাত্রলীগের সাধারন সম্পাদক আবদুর রহমান শান্ত প্রমুখ।

মন্তব্য