দোহারে নয়াবাড়ি ইউনিয়ন কৃষকলীগের ওয়ার্ড ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

113

দোহার উপজেলা কৃষকলীগের নয়াবাড়ি ইউনিয়ন ৬, ৮ ও ৯ নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে নয়াবাড়ি ইউনিয়ন কৃষকলীগের আয়োজনে সোরহাব খার বাড়িতে “দেশ বাঁচাও, কৃষক বাঁচাও” এই স্লোগানে সম্মেলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দোহার উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক হামিদুর রহমান খান হিমু।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় যুবলীগ সদস্য ও নয়াবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান শামীম আহম্মেদ হান্নান।
শামীম হান্নান বলেন, আমার ইউনিয়নে যত ত্রাণ সামগ্রীসহ যাই আসুক না কেন, আমি কৃষকলীগকে প্রাধান্য দিব। আপনারা ভোটের রাজনীতি করবেন না। আপনারা করবেন মানুষেরা সেবার রাজনীতি, ভালোবাসার রাজনীতি। কৃষকলীগকে আরো শক্তিশালী করে গড়ে তুলুন। আমরা গ্রামের থাকি কৃষক বাচলে, কৃষি বাচলে, আমরা বাচবো।

নতুন কমিটিতে নয়াবাড়ী ইউনিয়ন ৬ নং ওয়ার্ডের সভাপতি নির্বাচিত হোন বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক এবং সাধারন সম্পাদক মোঃ রফিক। ৮নং ওয়ার্ডের সভাপতি নির্বাচিত হয়েছিলন মোঃ সোহরাব এবং সাধারন সম্পাদক মোঃ সফি। ৯ নং ওয়ার্ডের সভাপতি হয়েছেন কালাম মোল্লা ও সাধারন সম্পাদক আলমগীর মোল্লা।

আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা দক্ষিণ কৃষকলীগের পানি সেচ ও বিদুৎ বিষয়ক সম্পাদক মোঃ পান্নু, ঢাকা জেলা কৃষকলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক হুমায়ুন আহমেদ, বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেক, বীর মুক্তিযোদ্ধা করম আলীসহ প্রমুখ।

অন্য খবর  দোহারে নয়াবাড়ি কৃষকলীগের ত্রি-বার্ষিক ইউনিয়ন সম্মেলন

মন্তব্য