দোহারে নয়াবাড়িতে প্রবাসী ফাউন্ডেশনের উদ্যোগে স্ট্রিট লাইট স্থাপন

46
দোহারে নয়াবাড়িতে প্রবাসী ফাউন্ডেশনের উদ্যোগে স্ট্রিট লাইট স্থাপন

ঢাকা জেলার দোহার উপজেলায় নয়াবাড়ি ইউনিয়নের নয়াবাড়ি  প্রবাসী ফাউন্ডেশন এর উদ্যোগে বাহ্রা ঘাট এলাকাসহ নয়াবাড়ির বিভিন্ন স্পটে শতাধিক স্ট্রীট সোলার লাইট স্থাপন কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার সকালে এই স্ট্রীট সোলার লাইটের উদ্ভোদন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার  উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এফ এম ফিরোজ মাহমুদ। এসময় তিনি দোহারের আর্থসামাজিক উন্নয়নে এগিয়ে আসার জন্য সামাজিক সংগঠন নয়াবাড়ি প্রবাসী ফাউন্ডেশনকে ধন্যবাদ জানান। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন নয়াবাড়ি প্রবাসী ফাউন্ডেশন সহ-সভাপতি মোঃ শহিদুল ইসলাম।

এই সময় স্থানীয় বাসিন্দা হাবিবুর রহমান জনি জানান,নয়াবাড়ি প্রবাসী ফাউন্ডেশনের উদ্যগে আজকে যে কাজটি করা হল সেটি একটি মহৎ ও বৃহৎ কাজ। প্রবাসী ভাইদের প্রিয় নয়াবাড়ি ইউনিয়নকে এই স্ট্রীট লাইটের মাধ্যমে আলোকিত করাবে বলে আমি মনে করি। এ মহৎ উদ্যোগ সত্যই নয়াবাড়ি বাসীকে মুগ্ধ করেছে বলে আমি মনে করছি।

সে সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার থানা অফিসার ইনচার্জ মোস্তফা কামাল। ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ সাখাওয়াত হোসেন নান্নু, সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নয়াবাড়ি প্রবাসী ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা ও বিশিষ্ট আইনজীবী জহিরুল ইসলাম বিপ্লব।

অন্য খবর  নয়াবাড়ি তারুণ্য ফাউন্ডেশন এর পক্ষে বিনামূল্যে করোনা ভ্যাকসিন নিবন্ধন কর্মসূচী

মন্তব্য