দোহারে নির্মল রঞ্জন গুহ’র রোগ মুক্তি কামনায় দোয়া

128
নির্মল রঞ্জন গুহ

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ’র রোগ মুক্তি কামনায় ঢাকা জেলার দোহার উপজেলায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোহার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি বাশার চোকদারের আয়োজনে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

মঙ্গলবার বিকেলে উপজেলার জয়পাড়া বেগম আয়েশা শপিং কমপ্লেক্সে এ দোয়া ও মিলাদে প্রায় দুই শতাধিক নেতা কর্মীরা অংশ নেয়। দোয়া মাহফিল শুরুর আগে নির্মল রঞ্জন গুহের বিভিন্ন মানবিক কর্মকান্ড নিয়ে আলোচনা করেন নেতাকর্মীরা।

অনুষ্ঠানের আয়োজক উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি বাশার চোকদার বলেন, মানুষের কল্যাণে নির্মল রঞ্জন গুহ সব সময় কাজ করেছেন। আজ তিনি গুরুতর অসুস্থ, মানুষের দোয়া ও ভালোবাসায় আল্লাহ তাকে সুস্থ করে আবার মানুষের সেবায় নিয়োজিত করবেন এটাই আমাদের প্রত্যাশা। পরে তার রোগ মুক্তি কামনায় দোয়া করা হয়।

উল্লেখ্য,হার্টের সমস্যাজনিত কারণে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন নির্মল রঞ্জন গুহ। হার্টের দুটি ব্লক ধরা পরায় চিকিৎসক অপারেশনের পরামর্শ দেন। পরে সফলভাবে অস্রপচার করা হয়। উন্নত চিকিৎসার জন্য শীঘ্রই তাকে দেশের বাহিরে সিংঙ্গাপুর নিয়ে যাওয়া হবে বলে পারিবারিক সূত্রে জানা যায়।

অন্য খবর  বিলাশপুরে শ্বশুরবাড়ি থেকে জামাইয়ের লাশ উদ্ধার

মন্তব্য