দোহারে নিখোঁজ দুই যুবকের সন্ধানের দাবিতে মানববন্ধন

294

দোহার উপজেলার পৌরসভার ঘাটা গ্রামের সাইদুল মৃধা ও সোহেল নামে দীর্ঘদিন ধরে নিখোঁজ। তাদের সন্ধানের দাবীতে মানববন্ধন করেছে তাদের পরিবার ও এলাকাবাসী। দীর্ঘ ৬ মাস যাবত ওই দুই যুবক নিখোঁজ রয়েছে।

সোমবার বেলা ১১টায়, উপজেলা পরিষদ প্রাঙ্গণে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। মানববন্ধনে অংশ নেন নিখোঁজ দুই যুবকের পরিবার, এলাকাবাসীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

অতিদ্রুত নিখোঁজ সাইদুল ও সোহেলের সন্ধান এবং আসামিদের গ্রেপ্তাদের দাবি জানান স্বজনেরা।

সাইদুলের পিতা বাবুল মৃধা ও মাতা রাজিয়া বেগম নিউজ৩৯কে জানান, সাইদুল ও প্রতিবেশী সোহেলকে গত ২০এপ্রিল সুতারপাড়ার চঞ্চল মোল্লা ও সাজ্জাত মোল্লা কাজের কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে তারা নিখোঁজ রয়েছে। তাদেরকে বিভিন্ন জায়গায় খুঁজে না পেয়ে সাইদুলের মা ২৩এপ্রিল দোহার থানায় জিডি করেন। এঘটনায় গত ৫ সেপ্টেম্বর বিজ্ঞ অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও দোহার আমলী আদালতে সাজ্জাত মোল্লা ও চঞ্চল মোল্লাকে আসামী করে মামলা করেন সাইদুলের মা। পরবর্তীতে আদালতের নির্দেশে দোহার থানায় মামলা রেকর্ড হয়। কিন্ত এখনো নিখোঁজ দুই যুবককে উদ্ধার ও আসামীদের গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। এছাড়াও পুলিশের পক্ষ থেকে কোন ধরনের সহযোগিতা পাননি বলে দাবি করেন সাইদুলের পরিবার। পুলিশের সহযোগিতা না পেয়ে, তারা আদালতে গিয়ে মামলা করেন।

অন্য খবর  দেশের বিভিন্নস্থানে সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে দোহারে মানববন্ধন।

মন্তব্য