দোহারে নানা আয়োজনে মহান বিজয় দিবস পালিত

33
দোহারে নানা আয়োজনে মহান বিজয় দিবস পালিত

দোহার (ঢাকা) প্রতিনিধি: ঢাকার দোহার উপজেলায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন করা হয়েছে ৷

শনিবার ১৬ ডিসেম্বর সূর্য উদয়ের সাথে সাথে দোহার উপজেলা পরিষদ চত্বরে একত্রিশ বার তোপধ্বনি শুরু করা হয় বিজয় দিবসের দিনটি। পরে সকাল সাড়ে সাত টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং মহান মুক্তিযুদ্ধের বীর শহিদদের স্মরণে বঙ্গবন্ধু ম্যুরালে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেন দোহার উপজেলায় পরিষদ ও দোহার উপজেলার প্রসাশন। এরপর বিভিন্ন শ্রেণি পেশার মানুষ শ্রদ্ধা নিবেদন করেন।

দোহার উপজেলার জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে জাতীয় পতাকা উত্তোলন,কুচকাওয়াজ ও ডিসপ্লে, পুরস্কার বিতরণ করা হয়।

পুরুষ্কার বিতরণ পরে বীর মুক্তিযোদ্ধা ও শহিদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যগণের সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠিত হয়।

নবনিযুক্ত দোহার উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দোহার উপজেলার আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন, দোহার উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো: মামুন খান, ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান, দোহার পৌরসভার মেয়র আলমাছ উদ্দিন, দোহার থানায় যোগদানকৃত নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হারুন অর রশিদ, বিলাশপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদ চোকদারসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও দোহার উপজেলার বিভিন্ন শ্রেণি প্রেশার মানুষ।

আপনার মতামত দিন