দোহারে নদীতে নিখোঁজের তিন ঘন্টা পর শিশুর লাশ উদ্ধার

272

দোহার(ঢাকা) প্রতিনিধিঃ ঢাকার দোহার উপজেলার বৌবাজার এলাকায় নদী থেকে নিখোঁজের তিন ঘন্টা পর রনি (১২) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। সে মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলার মৃত সিরাজ খানের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত পাঁচদিন আগে দোহারের বউবাজার এলাকায় চাচার বাড়িতে বেড়াতে আসে রনি। বুধবার দুপুরে বউবাজার টানা ব্রিজের নিচে স্থানীয় বন্ধুদের সাথে গোসলে আসে। এসময় বন্ধুদের সাথে ব্রিজে উঠে নদীতে লাফ দেয় রনি। সবাই তীরে উঠতে পারলেও রনি পানিতে তলিয়ে যায়। রনিকে না পেয়ে তার বন্ধুরা রনির চাচার বাড়িতে খবর দেয়। পরে স্থানীয়রা উদ্ধারে চেষ্টা চালানোর পর কোন সন্ধান না পেয়ে দোহার ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে ঢাকা থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দল এক ঘন্টা চেষ্টার পর টানা ব্রিজের সামনে পানির নিচ থেকে রনির লাশ উদ্ধার করে।
ফায়ার সার্ভিনের কর্মীরা জানান, আমাদেরকে ফোন করলে আমরা দ্রুত ঘটনা স্থানে পৌঁছে উদ্ধার অভিযান পরিচালনা করি। পরে ঢাকা থেকে ডুবুরি দল এসে একঘন্টা চেষ্টা চালিয়ে রনির লাশ উদ্ধার করা হয়। লাশটি স্থানীয় জনপ্রতিনিধি ও দোহার থানা পুলিশের উপস্থিতিতে তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে।

অন্য খবর  কুসুমহাটি ইউনিয়নে রাস্তার কাজের উদ্বোধন

মন্তব্য