দোহারে নতুন ২৮ জন করোনায় আক্রান্ত

508
দোহারে করোনা রোগীদের জন্য আইসোলেশন ওয়ার্ড তৈরি

ঢাকা জেলার দোহার উপজেলায় করোনা সংক্রমন কোন ক্রমেই রোধ করা যাচ্ছে না। এরই মাঝে নতুন করে আরো ২৮ জনের মাঝে করোনা ভাইরাসের অস্তিত্ব শনাক্ত হয়েছে। এ নিয়ে দোহার উপজেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯১ জনে। মঙ্গলবার সকালে নিউজ৩৯ এর কাছে এই তথ্য নিশ্চিত করেছেন দোহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন।

নতুন করে আক্রান্তের মাঝে দোহার পৌরসভা এলাকাতেই শনাক্ত করা হয়েছে ১২ জন। মুকসুদপুর ইউনিয়নের ফুলতলা বাজার এলাকায় শনাক্ত হয়েছেন ৬ জন, রাইপাড়া ইউনিয়নে শনাক্ত হয়েছেন ৭ জন, নারিশা ইউনিয়নে ২ জন ও বিলাশপুর ইউনিয়নে ১ জন।

ডা. মো. জসিম উদ্দিন জানান, নতুন করে আক্রান্ত হওয়া ব্যক্তিদের চিকিৎসা সহ বিভিন্ন বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হচ্ছে। আক্রান্ত ব্যক্তিদের সংস্পর্শে যারা এসেছেন তাদের হোম কোয়ারেন্টাইনে রাখা হবে। এবং আক্রান্ত ব্যক্তিরা যেন সামাজিক ভাবে কোন হেস্তনেস্ত না হয় সেই দিকেও লক্ষ রাখবে উপজেলা প্রশাসন। তাদের হোম কোয়ারেন্টাইন ও আইসোলেশন কেউ যদি বাধা গ্রস্থ করে তবে তাদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নিবে উপজেলা প্রশাসন।

অন্য খবর  দোহার পৌরবাসী ভোটাধিকার ফিরে পাবে কবে?

উল্লেখ্য যে, দোহার উপজেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হওয়া ৯১ জনের মধ্যে মৃত্যুবরণ করেছেন ২ জন। সুস্থ হয়ে বাড়িতে ফিরেছেন ৩২ জন। মৃত্যুবরণ করা দুইজনের মধ্যে একজন পুরুষ ও একজন নারী।

Comments

comments