দোহারে নতুন করে ৩৫ জনের করোনা শনাক্ত

88
দোহারে করোনাভাইরাস

দোহারে নতুন করে আরও ৩৫ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে উপজেলায় মোট করোনা শনাক্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২ হাজার ৮৪৪ জনে।

গতকাল সোমবার রাত ১০ টা ৪১ মিনিটে বিষয়টি নিশ্চিত করেছেন দোহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন। তিনি বলেন, ২২ আগষ্ট উপজেলা থেকে ৮৮ টি নমুনা পাঠানো হয়। এ থেকে ৩৫ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

ডা. মো. জসিম উদ্দিন বলেন, নমুনা পরীক্ষার তুলনায় শনাক্তের হার ৩৯ দশমিক ৭৭ শতাংশ। নতুন করোনা শনাক্ত হওয়া ব্যক্তিরা উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন এলাকার বাসিন্দা।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা বলেন, উপজেলায় এখন পর্যন্ত মোট ৯ হাজার ৯০২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ২ হাজার ৮৪৪ জনের করোনা শনাক্ত হয়েছে। উপজেলায় করোনা আক্রান্ত হয়ে এ পর্যন্ত ৩৭ জন মারা গেছেন। বাসায় থেকে বর্তমানে চিকিৎসাধীন আছেন ৪৪৩ জন। এ ছাড়া করোনা আক্রান্ত হয়ে উপজেলার ১১ জন দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ডাঃ জসীমউদ্দিন আরো বলেন, দোহার উপজেলায় ২৪ ঘন্টায় সিনোফারমার প্রথম ডোজ ৭২৯ জনকে দেওয়া হয়েছে এবং সিনোফারমার দ্বিতীয় ডোজ ১৫১ ও কভিডশিল্ডের দ্বিতীয় ডোজ ০৮ জনকে কভিডের ভেকসিন দেওয়া হয়েছে।

আপনার মতামত দিন