দোহারে করোনায় ২ জন নতুন আক্রান্ত

261
করোনা

নিউজ৩৯ : দোহারে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ২ জন। এ নিয়ে মোট আক্রান্ত হলেন ৪ জন। এরমধ্যে শনিবার ১ জন মারা গিয়েছেন এবং প্রথম আক্রান্ত ব্যাক্তি সুস্থতার পথে রয়েছেন। নতুন আক্রান্ত ব্যাক্তিরা হলেন সমাধান ডায়াগনস্টিক সেন্টারের ডা. মনিররুজ্জামান এর সহকারী এক ব্যাক্তি। তার বাসা জয়পাড়ায়। অপরজন হলেন মেঘুলা এলাকার অধিবাসী, মেঘুলা বাজার কমিটির সাবেক এক সাধারণ সম্পাদক। বিগত দিনে তারা সমাধান ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালে সেবা নিয়েছেন।

রোববার সকালে প্রাপ্ত ফলাফলে তারা সংক্রমিত হয়েছেন বিষয়টি নিশ্চিত হয়েছি। তাদের চিকিৎসার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। রাজধানী ঢাকার যে সকল হাসপাতালে করোনাভাইরাসের চিকিৎসা দেয়া হয়, তার যেকোনো একটিতে আজ তাদের চিকিৎসার জন্য পাঠানো হবে বলে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. জসিম উদ্দিন জানান।

ইতোমধ্যে আক্রান্তদের স্বজনদেরসহ আশপাশের পরিবারগুলোকে হোম কোয়ারেন্টাইনে থাকতে নির্দেশ দেয়া হয়েছে জানিয়ে ডা. জসিম বলেন, তাদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে উপজেলা প্রশাসন সব ধরনের সহযোগিতা করবে। এছাড়া আক্রান্তদের এলাকা দুটি সম্পূর্ণ অবরুদ্ধ করা হবে কি-না সে বিষয়ে পরবর্তীতে উপজেলা প্রশাসন সিদ্ধান্ত নেবে।

অন্য খবর  দোহারের প্রথম করোনামুক্ত ব্যক্তিকে উপজেলা প্রশাসনের শুভেচ্ছা

মন্তব্য