দোহারে দলিল জালিয়াতি মামলায় তিনজন কারাগারে

254

আদালতের নির্দেশে দোহার উপজেলায় জালিয়াতি করার দায়ে তিনজনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। পরবর্তীতে আদালতের নির্দেশে তাদেরকে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন উপজেলার দক্ষিণ জয়পাড়া এলাকার আঃ আজিজ (৫৫), বকুল সুলতানা ও মো. সোহান (৩৫)।

এবিষয়ে দোহার থানার এসআই আল-নূর তারেক জানান, মহামান্য আদালতের নির্দেশে আসামীদের ঐদিনই রাতে গ্রেফতার করে, মঙ্গলবার সকালে আদালতে প্রেরণ করা হয়। পরে আদালতের নির্দেশে তাদেরকে কারাগারে প্রেরণ হয়।

তিনি আরও বলেন, ২০১৯ সালে স্বাক্ষর জালিয়াতি করে জমি দখল সংক্রান্ত বিষয়ে উপরিউক্ত আসামীসহ মোট চার জনের নামে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট দোহার আমলী আদালতে মামলা করেন দক্ষিণ জয়পাড়া এলাকার বাসিন্দা তানজিলুর রহমান শাওন। যার সি,আর মামলা নং-৮৯/২০২২, ধারা-৪০৬/৪২০/৪১৯/৪৬৭/৪৬৮/৪৭১/৫০৬।

উক্ত মামলাটি দীর্ঘদিন তদন্ত করে পিবিআই। তদন্ত শেষে প্রতিবেদন জমা দেয়ার পর আদালত এক জনকে অব্যাহতি দিয়ে তিন জনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। পরে মঙ্গলবার রাতে আসামীদের নিজ নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। স্থানীয় সূত্রে জানা যায়, জমি দখলসহ অন্যান্য আরও অভিযোগ রয়েছে আঃ আজিজ ও সোহানের বিরুদ্ধে।

অন্য খবর  দোহারে ভিমরুলের কামড়ে শিশুর মৃত্যু

মন্তব্য