দোহারে তরুন উদ্যোক্তার ২ দিন ব্যাপি হাট-বাজার উদ্বোধন

203
দোহারে তরুন উদ্যোক্তার ২ দিন ব্যাপি হাট-বাজার উদ্বোধন

ঢাকার দোহার বেগম আয়েশা শপিং কমপ্লেক্স এর নিচ তলায় তরুন উদ্যোক্তার আয়োজনে  ২ দিন ব্যাপি হাট-বাজারের মেলার উদ্বোধন হয়েছে।  শুক্রবার ১২ই ফেব্রুয়ারী  সকাল ১০ টায় ৫০ টি স্টল নিয়ে বেগম আয়েশা শপিং কমপ্লেক্সে শুরু হয় এই মেলা।তার মধ্য৩০ টির বেশী ছিলো নারীদের স্টল।

বেগম আয়েশা শপিং কমপ্লেক্স এর সভাপতি মোঃ কুতুবউদ্দিন(মেসার্স তোয়া ফ্যাশন) এর সভাপতিত্বে ও দোহার উপজেলা ছাত্রলীগের কার্যনির্বাহী সদস্য মোঃ আল-আমিন হোসেনের সঞ্চালনায় উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলার নির্বাহী অফিসার এ এফ এম ফিরোজ মাহমুদ।

এ সময় তিনি বলেন, এটি একটি ভালো উদ্যোগ।এমন উদ্যোগের সাথে প্রত্যক তরুনের জড়িত থাকা আবশ্যক।তাই তরুন উদ্যোক্তাদের যদি কোন সাহায্য বা টাকার প্রয়োজন হয় তাহলে আমার সাথে যোগাযোগ করবেন।আমি সরকারী ভাবে ৪০-৫০ হাজার টাকা ঋণ নিতে সহোযোগীতা করবো।তিনি দোহার তরুন উদ্যোক্তার সকল সদস্যদের এমন উদ্যোগের জন্য সাধুবাদ জানান।

বেগম আয়েশা শপিং কমপ্লেক্স এর সভাপতি দোহার উপজেলা প্রশাসনের কাছে এই দাবী জানান যে এই হাট-বাজার যদি প্রতি মাসে একবার করে প্রত্যেক স্কুল মাঠে করা যেতো তাহলে আরো উদ্যোক্তা বেড়ে যেতো।

অন্য খবর  পদ্মায় নতুন পানি

বিক্রেতারা জানান আমরা বিক্রি করে খুশী। আমরা ধন্যবাদ জানাই বেগম আয়েশা শপিং কমপ্লেক্স ম্যানেজিং কমিটিকে।

বিশেষ অতিথী হিসেবে উপস্থিত  ছিলেন দোহার উপজেলার সহকারি কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র , প্রতিষ্ঠা মন্ডলীর সদস্য মোঃ ইব্রাহিম খলিল(সবুজ) , দোহার অর্গানিক এগ্রোর এডমিন ও জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক নজরুল ইসলাম,দোহার তরুন উদ্যোক্তার প্রতিষ্ঠাতা রাহিম মোল্লা, প্রতিষ্ঠাতা সদস্য সাবিহা তানজিম, সাদ্দাম হোসেন লিটন,মোঃজাহিদ,মোঃইয়াছিন,মোঃরেহান,সোহাগ হোসেন প্রমুখ।

Comments

comments