দোহারে তথ্য অধিকার দিবস পালিত

26
তথ্য অধিকার দিবস

ঢাকার দোহার উপজেলায় আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস উপলক্ষ্য আলোচনা সভা ও র‍্যালী অনুষ্ঠিত হয়েছে। দিবসটি উপলক্ষে বুধবার দুপুরে উপজেলা পরিষদ থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় উপজেলা পরিষদে এসে শেষ হয়। পরে উপজেলা সভা কক্ষে এক সংক্ষিপ্ত সভা অনুষ্ঠিত হয়।

সভায় দোহার উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোবাশ্বের আলমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলার চেয়ারম্যান ও দোহার উপজেলার আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন।

প্রধান অতিথি বক্তব্য আলমগীর হোসেন বলেন, সাংবাদিকরা তথ্য চাইবেন তাদেরকে তথ্য দিতে হবে। তথ্য না দিলে তারা কোটে মামলা করতে পারবে। সরকারি তথ্য সহ বিভিন্ন তথ্য জানার জন্যই এই তথ্য অধিকার আইন করা হয়েছে।

সে সময় উপস্থিত ছিলেন, দোহার উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জসিমউদদীন, দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল, আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য সুরুজ আলম সুরুজ, দোহার প্রেসক্লাবের সভাপতি কামরুল হাসান, সহ-সভাপতি মাহবুবুর রহমান টিপু, দোহার উপজেলা আজকের পত্রিকার প্রতিনিধি শরীফ হাসান সহ আরও অনেকে।

অন্য খবর  দূর্ঘটনার শিকার নির্মল রঞ্জন গুহের গাড়ি বহর

মন্তব্য