দোহারে ঢাকা জেলা পরিষদের ঈদ উপহার বিতরন

59
দোহারে ঢাকা জেলা পরিষদের ঈদ উপহার বিতরন 

ঢাকা জেলার দোহার উপজেলায় দুস্থ, অসহায় ও নিম্ন আয়ের খেটে খাওয়া মানুষেরা পেল প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ঈদ উপহার। বুধবার (১২ মে) বেলা সাড়ে ১১ টায় ঢাকা জেলা পরিষদের অর্থায়নে দোহারের ৬ শতাধিক পরিবারের মাঝে উপজেলার নারিশা ইউনিয়নের মেঘুলা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ ঈদ সামগ্রী উপহার বিতরণ করা হয়। ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. মাহবুবুর রহমান উপস্থিত থেকে এ ঈদ উপহার তুলে দেন অসহায় ও দুস্থদের মাঝে।

এসময়ে ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. মাহবুবুর রহমান বলেন, ঢাকা জেলা পরিষদের অর্থায়নে মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া ঈদ সামগ্রী উপহার অসহায় ও দুস্থদের নিকট পৌঁছে দিতে আজ আমি এখানে উপস্থিত হয়েছি। আজ ঢাকা জেলায় সিটি কর্পোরেশন-সহ ৩ হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে আমরা এ উপহার পৌঁছে দিচ্ছি। জননেত্রী শেখ হাসিনা গত বছর করোনাকালে নেতা-কর্মীদের নির্দেশ দিয়েছেন করোনায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে যার যার অবস্থান থেকে দাড়াতে হবে। আমি নিজস্ব অর্থায়নে ৫৭ টি পরিবারকে ২৫ কেজি চাউল, ৫ কেজি আলু, ২ কেজি তেল, ২ কেজি ডাল, ২ কেজি লবন ও ২ কেজি চিনিসহ অন্যান্য খাদ্য সামগ্রী পৌঁছে দিতে সক্ষম হয়েছি। আমি সবাইকে অনুরোধ করি আপনারা মাস্ক ব্যবহার করবেন এবং স্বাস্থ্যবিধি মেনে চলবেন।

অন্য খবর  বিলাশপুর পদ্মায় বয়াতীর রহস্যজনক মৃত্যু

এসময়ে উপস্থিত ছিলেন- ঢাকা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও নয়াবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বজলুর রহমান কামাল, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. ফজলুল হক, ঢাকা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহজাহান মোল্লা, ছাত্রলীগের সাবেক সদস্য সেকান্দার মোল্লা, দোহার থানা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জার্মান মিউনিখ আওয়ামী লীগের সহ-সভাপতি মুরাদ বেপারী, নারিশা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি শেখ মো. সাহাবুদ্দিন, আওয়ামী লীগ নেতা সোলায়মান শরীফ এবং আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Comments

comments