দোহারে জেলা পরিষদের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

178

ঢাকার দোহার উপজেলায় ঢাকা জেলা পরিষদের অর্থায়নে বাস্তবায়িত বিভিন্ন উন্নয়ন প্রকল্পের কাজের উদ্বোধন করেছেন ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. মাহবুবুর রহমান। রবিবার সকাল থেকে বিকেলে পর্যন্ত দোহার উপজেলার সাজেন্ট জলিলের বাড়ীর ব্রীজ হয়ে মোশারফের বাড়ীর পর্যন্ত আরসিসি ঢালাই কাজের রাস্তা, জয়পাড়া কলেজের নতুন ভবন নির্মাণ, কেন্দ্রীয় শ্মশান মন্দির ও লটাখোলা চরজয়পাড়া সার্বজনীন মন্দির, বিলাসপুরের পানা মোল্লার বাড়ীর হতে সারোয়ার মোল্লার বাড়ীর পর্যন্ত আরসিসি দ্বারা উন্নয়ন, হরিচন্ডি ফোরকানিয়া মাদরাসা পাকা ভবন নির্মাণ,মাহমুুদপুরের আল মদিনা জামে মসজিদ নির্মাণ কাজের উদ্বোধন, চরকুসাই জামে মসজিদের এসি সরবারহ,মাহমুদপুরে ব্রীজের রাস্তায় গাইড ওয়াল নির্মাণ, শেখ রাসেল প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন,ইকরাশি গ্রামে সাধুগমেজের চ্যাপেল সংস্কার নির্মাণসহ ২২ টি উন্নয়ন প্রকল্পের কাজের মোট ৬ কোটি ৩ লাখ টাকা ব্যায়ে নির্মিত প্রকল্পের উদ্বোধন করেন তিনি।

সে-সময় শেখ রাসেল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা নীলা আক্তার বলেন, ঢাকা জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ঢাকা জেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান, যিনি ন্যায় ও নিষ্ঠার পথে অবিচল শ্রদ্বেয়, বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ মাহবুবুর রহমান স্যার। সব সময় আমি স্যারের সুসাস্থ ও দীর্ঘায়ু কামনা করি।

অন্য খবর  চুড়াইন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে রাস্তার টাকা আত্মসাতের অভিযোগ

এসময় মো. মাহবুবুর রহমান বলেন, আমি পুণরায় ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে আমার অসমাপ্ত কাজগুলো দ্রুত শেষ করতে পারব। বিগত পাঁচ বছরে প্রধানমন্ত্রীর আস্থার প্রতিদান দিতে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছি।

প্রতেকটি কাজের পর বঙ্গবন্ধু শেখ মুজিব রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার এবং ঢাকা-১ আসনের সংসদ সালমান এফ রহমানের জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বজলুর রহমান কামাল, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন নান্নু, ঢাকা জেলা পরিষদের ইঞ্জিনিয়ার মোতালেব হোসেন, দোহার উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলাদ্দিন মোল্লা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন আল মামুন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো.শাহজাহান মোল্লা,আওয়ামীলীগ নেতা শেখ শাহাবুদ্দিন, হাবিবুর রহমান, সাজ্জাদ হোসেন সাজুসহ আরও অনেকে।

মন্তব্য