দোহারে জেলা আওয়ামীলীগের যৌথসভা অনুষ্ঠিত

101
দোহারে জেলা আওয়ামীলীগের যৌথসভা অনুষ্ঠিত

নিউজ৩৯, শরিফ হাসান ও শেখ আব্দুর রাহিমঃ আসন্ন ২৯ অক্টোবর ঢাকা জেলা আওয়ামীলীগের কাউন্সিল উপলক্ষে দোহার উপজেলার পৌরসভা সালমান এফ রহমান অডিটোরিয়াম কক্ষে ঢাকা জেলা আওয়ামীলীগের যৌথ সভা অনুষ্ঠিত হয়েছে। জানাগেছে, চীন মৈত্রী সম্মেলনের পাশের উন্মুক্ত স্থানে এই সভা অনুষ্ঠিত হবে। সেখানে প্রধান অতিথির আসন অলংকৃত করবেন দলীয় সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি সরাসরি কাউন্সিলে উপস্থিত থাকবেন বলে বিশ্বস্ত সূত্রে জানা গিয়েছে।

শনিবার ২২ অক্টোবর দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আলমগীর হোসেনের সভাপতিত্বে দোহার উপজেলা আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের আয়োজনে দোহার পৌরসভার সালমান এফ রহমান অডিটোরিয়াম রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের চেয়ারম্যান মোঃ মাহবুবুর রহমান।

এ সময় প্রধান অতিথির বক্তব্য বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমেদ বলেন,আমাদের বাঙালি জাতীর অহংকার মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। জনগণ আমাদের সাথে আছে। আমরা অনেক অত্যাচার ও নির্যাতন সহ্য করেছি সেগুলো এখন আর আমরা বলতে চাই না। এটার জবাব হবে, আগামী জাতীয় নির্বাচনের মধ্যে দিয়ে। সত্তরের নির্বাচনে মুসলীমলীগ যেমন আস্তে আস্তে বিলিন হয়ে গেছে, তেমনি করে বিএনপিকে ঐ মুসলিমলীগের মতো পরাজিত করে দেখিয়ে দিবো আমরাই জনগণের দল।

অন্য খবর  দোহারে পিনু খানের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ সম্পন্ন

তিনি আরো বলেন, বিএনপি এখন পাকিস্তানের সাথে হাত মিলিয়ে দেশের সাথে যড়যন্ত্র করে যাচ্ছে। আজকে তারা রাজনীতির নামে দেশে একটি গৃহযুদ্ধর চেষ্টা করছে। তাদের শক্তির উৎস হলো পাকিস্তান। তারা এখন ঘোষণা দেয়, পঁচাওরের হাতিয়ার গর্জে উঠুক আরেকবার,, এতে করে কি ইঙ্গিত করে ? ইঙ্গিত করে যে পঁচাত্তরে তারা বঙ্গবন্ধুকে হত্যা করেছে, এমন আরেকটি ঘটনা তারা ঘটাতে চায়। আমরা সের রকম ঘটনা আর ঘটাতে দিব না।

যৌথ সভায় আরো উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক, সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, মহিলা বিষয়ক সম্পাদক লাবন্য ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাবুল, সাবেক সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার, আওয়ামী লীগ নেতা লায়ন আব্দুস সালাম চৌধুরী,বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনার কলি পুতুল, বিলাসপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রাশেদ চোকদার, ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াসউদ্দিন সোহাগ প্রমুখ।

মন্তব্য