দোহারে জাতীয় শোক দিবস পালিত

76

দোহার উপজেলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৬ তম শাহাদাত বার্ষিকী এবং জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করেছে দোহার উপজেলা প্রশাসন। সকাল ৯টায় উপজেলা পরিষদ চত্বরে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন উপজেলা প্রশাসন এবং উপজেলা পরিষদ, পদ্মা সরকারি কলেজ, উপজেলা আওয়ামী লীগ, দোহার থানা পুলিশ, যুবলীগ, স্বেচ্ছাসেবলীগ,কৃষকলীগ
ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ফুলদিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

সকাল দশটায় উপজেলা পরিষদ সভাকক্ষে অনলাইন পদ্ধতিতে শিশু- কিশোরদের জন্য চিত্রাংকণ ও রচনা প্রতিযোগিতা, জাতীয় শোক দিবসের সাথে সংগতিপূর্ণ কবিতা পাঠ, চিত্র প্রদর্শন, হাম ও নাত প্রতিযোগীতার আয়োজন করা হয়।

এরপর সকাল ১১ঃ৩০ মিনিটে উপজেলা পরিষদের সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দোহার উপজেলায় চেয়ারম্যান আলমগীর হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলার চেয়ারম্যান আলমগীর হোসেন বলেন, বাঙালির মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের হৃদয়ে অমর। তার চেতনা ও আদর্শ বাংগালীর চিরকালের পাথেয়। বঙ্গবন্ধু বাংলাদেশের জনগণের মুক্তির যে স্বপ্ন দেখেছিলেন, তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে, আজ তিনি বিশ্বে একটি উন্নয়নশীল জাতি হিসেবে বাংলাদেশকে প্রতিষ্ঠিত করেছেন।

অন্য খবর  দোহারে প্রেসক্লাবের পক্ষ থেকে ইউএনও কে বিদায়ী সংবর্ধনা

আলোচনা শেষে রচনা প্রতিযোগী ও উপজেলা শিল্পকলা একাডেমিরদের হাতে পুরুষ্কার তুলে দেওয়া হয়। এরপর উপজেলা মসজিদে বঙ্গবন্ধু এবং তার পরিবারের জন্য দোয়া করা হয়।

দোহার উপজেলা নির্বাহী অফিসার এ এফ এম ফিরোজ মাহমুদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন। এছাড়াও মুক্তিযোদ্ধা, উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, নির্বাচিত জনপ্রতিনিধিবৃন্দ, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের সঞ্চালনা করেন উপজেলা নির্বচনী কমিশনার মো রেজাউল করিম।

আপনার মতামত দিন