দোহারে জাতীয় পার্টির ছাত্রসমাজে যোগদান ও কর্মীসভা অনুষ্ঠিত

320

ঢাকার দোহার- নবাবগঞ্জ (১-আসন) আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পাটি লাঙ্গল প্রতীকে বিজয়ী হলে উন্নয়নের ধারা অব্যহত থাকবে। যে সকল উন্নয়ন মূলক কাজ করেছে জাতীয় পাটি, তা দেখে জনগন খুশি এবং যেসকল কাজ চলমান রয়েছে সেগুলো পরিপূর্ণ হলে দোহার-নবাবগঞ্জবাসী বুঝতে পারবে জাতীয় পাটির গুরুত্ব কতটুকু, তিনি সকলের কাছে পুনরায় লাঙ্গল মার্কায় ভোট চেয়ে জনগনের সেবায় নিজেকে নিয়োজিত রাখাতে চান। গত ২৭ এপ্রিল শুক্রবার দুপুরে জয়পাড়া বিশ্ব বিদ্যালয় জাতীয় ছাত্র সমাজের উদ্যোগে কর্মীসভায় যোগদান ও সাংস্কৃতিক অনুষ্ঠানে এ কথা জানান অনুষ্ঠানের প্রধান অতিথি এ্যাডভোকেট সালমা ইসলাম (এমপি)।

এ সময় তিনি জানান আর মাত্র ৩ মাস বাকি জাতীয় সংসদ নির্বাচনের, আর তাই আসন্ন নির্বাচনকে সামনে রেখে সালমা ইসলামের জাতীয় পার্টি দোহার-নবাবগঞ্জে যে সকল উন্নয়ন কাজ সম্পন্ন করেছে তার একাংশ তুলে ধরেন এর মধ্যে উল্লেখ্য দোহার নবাবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে একটি এম্বুলেন্স এর ব্যাবস্থা করা হয়েছে, দোহারে ১৫ হাজার পরিবারের মাঝে বিদুৎতের ব্যাবস্থা করে দেওয়া হয়েছে যা অন্যান্য সময় ক্ষমতায় থাকা এমপি ও মন্ত্রীদের চেয়ে চোখেঠুলি পরার মতো, জে কে বি মহাসড়ক প্রশস্ত করনের জন্যে ৪ শত ৬৯ কোটি টাকার বরাদ্দের ব্যাবস্থা করা হয়েছে, দোহারে পদ্মা ভাঙ্গন বাঁধ রক্ষার জন্য ২ শত ১৭ কোটি ৬২ লক্ষ টাকা দেওয়া হয়েছে, পাশাপাশি দোহার-নবাবগঞ্জে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এখন খুন তৎপর যার ফলে দোহার- নবাবগঞ্জে চুরি,ডাকাতি সহ অসামাজিক কর্মকান্ড গত ৫ বছরের চেয়ে তুলনামূলক ভাবে চোখে পড়ার মতো, দোহারের পাশাপাশি নবাবগঞ্জেও একই উন্নয়নের ধারাবাহিকতার জন্য আবারো জাতীয় পার্টি ‘কে নির্বাচনের মাধ্যমে ক্ষমতা হস্তান্তর করে করতে হবে। জাতীয় পার্টি কখনো ভুলকাজ করে না, মানুষকে মুল্যায়ন করতে জানে। পাশাপাশি আগামীতে দেশ পরিচালনার জন্য ছাত্রসমাজ’কেই গড়ে উঠতে হবে তারই পরিপ্রেক্ষিতে ছাত্র সমাজের সকল সদস্যকে লেখা-পড়ার পাশাপাশি একজন সু-রাজনৈতিক ব্যাক্তিত্বে গড়ে তোলার আহ্বান জানান সালমা ইসলাম। এ সময় নতুন করে জাতীয় পার্টিতে যোগদান করেন তন্ময়, নুরুলহক সহ প্রায় ২০/২৫জন নবকর্মী।

অন্য খবর  কুসুমহাটিতে শহীদ জিয়ার ৩৫তম শাহাদাত বার্ষিকী পালিত

জয়পাড়া বিশ্ব বিদ্যালয় ছাত্র সমাজের সভাপতি মো:নজরুল ইসলামের সভাপতিত্বে তরুন উদিয়মান ছাত্র সমাজের সাধারন সম্পাদক মো: মনির হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দোহার উপজেলা জাতীয় পার্টির সভাপতি ডা: আলাউদ্দিন আল-আজাদ, সদস্য সচিব আব্দুল আলিম, নবাবগঞ্জ উপজেলা জাতীয় পার্টির যুগ্ন আহ্বায়ক জুয়েল আহমেদ জুয়েল, পৌর জাতীয় পার্টি নেতা ফজলুর হক,মনির হোসেন মঈনা সহ আরো উপস্থিত ছিলেন মোনায়েম হোসেন, ইমন, তুষার, মিনার, সজীব, মাসুম, ইস্রাফিল, আপন, জাহিদ, সোহাগ, সৌরভ, লিখন, কাউসার, রোহান সহ ছাত্রসমাজের সকল সদস্য ও কর্মিবৃন্দ।

Comments

comments