দোহারে জরিমানা ভয়ে পালিয়েও রক্ষা পেলনা জনসেবা ক্লিনিকের কর্মকর্তা

68

দোহার (ঢাকা) প্রতিনিধি: ঢাকার দোহার উপজেলায় দুইটি বেসরকারি ক্লিনিকে অভিযান চালিয়ে ৯ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জনসেবা ক্লিনিকে ডাক্তার জসিমউদদীন গেলে রিসিভশন ছেড়ে লাইট বন্ধ করে কর্মচাকরীরা পালিয়ে যায়। পরে মালিক পক্ষের লোক এসে ক্ষমা চান বিষয়টির জন্য।

মঙ্গলবার দুপুরে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রোডে ও লটাখোলায় এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে জনসেবা ক্লিনিকে ৪ হাজার টাকা ও লটাখোলা আশা ক্লিনিকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়। এদে লাইসেন্স নবায়ন না থাকায় এ জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালত নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মামুন খান অফিসের কাজে ঢাকায় থাকায় এই জরিমানার কথা মৌখিক বলেন আসেন দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জসীমউদ্দিন।

এবিষয়ে ডাক্তার জসিমউদদীন বলেন, আমরা আজকে ২টি ক্লিনিক জনসেবা ক্লিনিকে ৪ হাজার টাকা ও লটাখোলা আশা ক্লিনিকে ৫ হাজার টাকা জরিমানা কথা বলে এসেছি এসিল্যান্ড মহোদয় আসলে তাদের এ জরিমানা আদায় করা হবে। এদে লাইসেন্স নবায়ন না থাকায় এ জরিমানা করা হয়। তারা যদি দ্রুত এই লাইসেন্স না নবায়ন করে তাহলে তাদের হাসপাতাল বন্ধ করে দেওয়া হবে। আজকে আমরা জয়পাড়ার সব ৭টি হাসপাতালে গিয়ে লাইসেন্স ও অন্য বিষয় চেক করি।

অন্য খবর  পদ্মার ভাঙন রোধে আমার চেষ্টা অব্যাহত আছে: বাহ্রাঘাটে সালমা ইসলাম

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা স্যানেটারি কর্মকর্তা আনোয়ার হোসেন।

আপনার মতামত দিন