দোহারে চোর সিন্ডিকেটের ২ জন গ্রেফতার

271

ঢাকার দোহার উপজেলার উত্তর শিমুলিয়া এলাকায় দুর্ধর্ষ চুরির ঘটনায় সংঘবদ্ধ চোরচক্রকে দুইজনকে স্বর্ণ ও মোবাইলসহ লুণ্ঠিত মালামালসহ গ্রেফতার করেছে দোহার থানা পুলিশ। পরে তাদের কাছে থেকে পাঁচ ভরি ওজনের একটি সীতাহার,দুটি এন্ড্রয়েড মোবাইল ও একটি টিনকাটার যন্ত্র উদ্ধার করা হয়।

প্রেস কনফারেন্সে দোহার সার্কেল এর সিনিয়ার সহকারী পুলিশ সুপার আশরাফুল আলম জানান, গত ১১ই নভেম্বর উপজেলার উত্তর শিমুলিয়া প্রবাসী হাসিবুর রহমানের বাড়িতে একটি সংঘবদ্ধ চোরচক্র ঘরের টিন কেটে পাঁচ ভরি ওজনের একটি সীতাহার, কানের দুল, দুটি এন্ড্রয়েড মোবাইল ও নগদ ১০ হাজার টাকা নিয়ে যায়। যার বাজার মূল্য আনুমানিক প্রায় ৬ লাখ টাকা। এবিষয়ে দোহার থানায় মামলা রুজু হলে ঢাকা জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান এর নির্দেশনায় ও দোহার থানা (ওসি) মোস্তাফা কামালের নেতৃত্বে ফুলতলা ফাড়িঁর ইনচার্জ শফিকুল ইসলাম সুমন, এসআই জসীম উদ্দিন ও দেলোয়ার হোসেন তথ্য প্রযুক্তির মাধ্যমে একটি চৌকস দল অভিযান পরিচালনা করে বেথুয়া ও মালিকান্দা এলাকা হতে ঘটনার সাথে জরিত আন্তজেলা চোরচক্রের সদস্য মিলন চোকদার (২৯) ও নাজির (৩৪) নামে দুইজনকে গ্রেফতার করে তাদের কাছ থেকে চুরি যাওয়া মালামাল উদ্ধার করা হয়।

অন্য খবর  দোহারে ‘পীর মতি’র আস্তানা ভেঙ্গে দিয়েছে প্রশাসন

গ্রেফতারকৃত মিলন উপজেলার বেথুয়া এলাকার সেলিম চোকদারের ছেলে। অপর আসামী নাজির একই এলাকার মৃত সোনা মিয়ার ছেলে। ঘটনার সাথে জড়িত বাকি আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলে জানায় পুলিশ। গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হবে বলে জানান আশরাফুল আলম।

আপনার মতামত দিন