দোহারে গ্রাহকের মৃত্যুর ইন্সুরেন্স টাকা হস্তান্তর

138

ঢাকা দোহার উপজেলায় মৃত্যু দাবির চেক হস্তান্তর করেছেন মার্কেন্টাইল ইসলামী লাইফ ইন্সুইরেন্স কোম্পানী লিমিটেড।

শনিবার দুপুর ১২ টায় মার্কেন্টাইল ইসলামী লাইফ ইনসিওরেন্স কোম্পানি লিমিটেডের দোহার সার্ভিস সেন্টার কর্তৃক আয়োজিত বীমা গ্রাহক ” মরিয়ম আক্তারের” নমিনী তার মা আলেয়া বেগমের নিকট এই ‘বীমার দাবী চেক হস্তান্তর করেন।

অনুষ্ঠানে মোঃ বেলাল হোসাইন, জেইভিপি,ইনচার্জ দোহার নবাবগঞ্জ সার্ভিস সেন্টার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ সাইদুল আমিন সিইও।

সে সময় তিনি প্রধান অতিথীর বক্তব্য বলেন, আমাদের সবইকে বিমা করতে হবে। আমি আমার ছেলের জন্যও বিমা করেছি লেখাপড়া করার জন্য, কারন আমি চলে গেলে তখন তার দায়িত্ব কে নিবে সে জন্য আমি শিক্ষা বিমা করেছি। আমাদের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সেও বিমায় কাজ করেছে। বিমা কোম্পানির সম্পর্কে অনেক সমস্যা জানেন আপনারা। বিমা কোম্পানির গুলো টাকা দেয় দেরিতে কিন্তু আমরা তাড়াতাড়ি দিয়ে থাকি। কেউ যদি বিমার টাকা দিতে দেরি করে তাহলে তারা অনলাইনে মধ্যেমে একটা ফোন দিয়ে তার অভিযোগ জানালে বাংলাদেশ ব্যাংক সেই বিমার কোম্পানির বিরুদ্ধে পদক্ষেপ নিবে। কোন বিমা সংস্থা চলে যাবে এর কোন সুযোগ নাই। আমরা ব্যাংকের একাউন্টের মধ্যেমে টাকা দিয়ে থাকি সে জন্য গ্রাহকে আমরা আগে একাউন্ট করতে বলি। আমরা এসেছি জনগণের সেবা দেওয়া জন্য। আমরা বিয়ের জন্য মহরমা বিমার ব্যবস্থা করেছি যার জন্য স্ত্রী মহরমার টাকা আমরা পরিষদ করবো সে বাচা থাকলেও আবার যুদি মারা যায় সে ক্ষেত্রেও আমরা তার সেই টাকা পরিষদ করবো। এছাড়াও আমাদের আরো অনেক বিমা পলেছি আছে। আজকে আমরা যাকে চেক দিচ্ছি তিনি আমাদের এই শাখায় ১২ হাজার টাকা জমা দিয়েছিল এখন আমরা তাকে ১লক্ষ ৬২ হাজার টাকা দিচ্ছি।

অন্য খবর  দোহারের ইউসুফপুরে গৃহবধুকে মধ্যযুগীয় নির্যাতন

মৃত্যু মারিয়েম আক্তারের মা আলেয়া আক্তার চেক গ্রহনের করেন সময় বলেন, আমি আজকে যে টাকা টা পেলাম তার জন্য আমার কোন টাকা খরচ করতে হয়নি। আমি নিশ্চিত ভাবে টাকা পেয়েছি। আমার টাকাটা দ্রুত দেওয়ার জন্য আমি তাদেরকে ধন্যবাদ জানাই।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির ডিএমডি শেখ আব্দুর রশিদ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা রিজিওন ইনচার্জ মোঃ মজিবুল মাওলা লিটন ও ঢাকা সাউথ ডিভিশন ইনচার্জ মোঃ ওমর ফারুক,মোছাঃকুলসুম বেগম প্রমুখ।

মন্তব্য