দোহারে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন

711

ঢাকা জেলার দোহার উপজেলার জযপাড়া বড়মাঠ সমাজকল্যান ও ক্রীড়া সংঘের উদ্যোগে ‘জয়পাড়া বড়মাঠ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট-২০২০ শুরু হয়েছে।  বুধবার বিকেলে উপজেলার জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের বড় মাঠে এই টুর্নামেন্টের উদ্ভোধন করেন দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আলমগীর হোসেন।

মাদকের হাত থেকে যুব ও তরুন সমাজকে রক্ষা করতে ও তাদের মাঝে সুস্থ্য সংস্কৃতি বিকাশের লক্ষে এই ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়। এই টুর্নামেন্টের উদ্ভোধনী খেলায় প্রতিদ্বন্দ্বিতা করে নবাবগঞ্জ বন্ধু মহল ও কাজিরচর স্পোর্টিং ক্লাব। টানটান উত্তেজনাপূর্ণ খেলায় ১-১ গোলে শেষ হলে ট্রাইবেকারের মাধ্যমে নির্ধারিত হয় খেলার ফলাফল। এতে ৪-৩ গোলে নবাবগঞ্জ বন্ধু মহল জয়ী হয়।

এই উদ্ভোধনী খেলায় আরও উপস্থিত ছিলেন, ফরিদপুর জেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো.ফারুক হুসাইন, দোহার পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর আলমাছ উদ্দিন, ঢাকা জেলা তাতী লীগের সিনিয়র সহ-সভাপতি মো.জামাল উদ্দিন আহমেদ, জয়পাড়া সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম আব্দুল খালেক,  বিলাসপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রাসেদ চোকদার, ঢাকা জেলা (দক্ষিণ) ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সোহাগ, পৌরসভা যুবলীগ নেতা হুমায়ন কবির, ছাত্রলীগের কেন্দ্রীয় উপ কমিটির সহ-সম্পাদক শরিফ হাসান, দোহার পৌরসভা ছাত্রলীগের সভাপতি পাপেল মাহমুদ নিজাম, জয়পাড়া কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান শান্ত সহ আরও অনেকে।

সার্বিক সহযোগীতায় ছিলেন, মিলন খান,মো. মিজানুর রহমান, কবির হোসেন রন্টি,রুবেল হুসাইন জিহাদ, মো.জসিম,সাগর হোসেন ও সাকিব।

আপনার মতামত দিন