দোহারে গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার

    185

    শরিফ/সুমন; স্টাফ রিপোর্টার, news39.net: ঢাকার দোহার উপজেলায় বিপুল পরিমাণ গাজাসহ এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব- ১০ এর একটি বিশেষ দল। উপজেলার দোহার ঘাটা এলাকা হতে ৫২ কেজি গাঁজাসহ সোনিয়া (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব-১০।সোনিয়া দোহার পৌরসভার ৮নং ওয়ার্ডের বানাঘাটা গ্রামের শেখ শহিদের মেয়ে। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত মাইক্রোবাস জব্দ করা হয়।

    র‌্যাব-১০ এর পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, ০৬ জুন বৃহস্পতিবার রাত দেড়টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী মাদকের একটি বড় চালানসহ ঢাকা জেলার দোহার থানাধীন দোহার ঘাটা এলাকায় অবস্থান করছে। পরবর্তীতে রাত আড়াইটার দিকে র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল উক্ত ঘটনাস্থলে পৌছলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মহিলা মাদক ব্যবসায়ী পালানোর চেষ্টা করলে, র‌্যাবের নারী সদস্যের সহায়তায় মাদক ব্যবসায়ী সোনিয়াকে আটক করা হয়। এসময় তার ভাড়াকৃত বাসার কক্ষ হতে পলিব্যাগে রক্ষিত ১০ (দশ) কেজি গাঁজা উদ্ধার করা হয়।

    পরে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে, সে জানায় তার ভাড়াকৃত বাসার কক্ষের সামনে থাকা মাইক্রোবাসে অবৈধ আরও মাদকদ্রব্য রয়েছে। এরপর মাইক্রোবাসে র‌্যাবের আভিযানিক দল তল্লাশী চালিয়ে মাইক্রোবাসের সিটের পাটাতনের নিচ হতে আরও ৪২ কেজি গাঁজা উদ্ধার করে। যার বাজার মূল্য আনুমানিক ১৫,৬০,০০০/- (পনের লক্ষ ষাট হাজার) টাকা।

    অন্য খবর  সালাউদ্দীন মঞ্জু নবাবগঞ্জ উপজেলার নতুন ইউএনও

    র‌্যাব আরও জানায়, গ্রেফতারকৃত আসামী পেশাদার মাদক ব্যবসায়ী। কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ পন্থায় গাঁজাসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে ঢাকার দোহারসহ আশপাশের বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করে আসছিল। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে দোহার থানায় হস্তান্তর করা হয়েছে।

    আপনার মতামত দিন