দোহারে কৃষক লীগ নেতাকে হাতুড়িপেটা

57
দোহারে কৃষক লীগ নেতাকে হাতুড়িপেটা

ঢাকার দোহার উপজেলার নয়াবাড়ি ইউনিয়নের কৃষক লীগ নেতা তারা মিয়াকে হাতুড়ি দিয়ে পিটিয়ে মারাত্মক আহত করেছেন নয়াডিঙ্গি গ্রামের মো. শাহজাহানের ছেলে মো. সোহাগ। পূর্ব বিরোধের জের ধরে বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে ঘটনা ঘটে।

তারা মিয়া বর্তমানে মুমূর্ষু অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে জানান ভুক্তভোগী তারা মিয়ার পরিবারের সদস্যরা।

আহত তারা মিয়া নয়াবাড়ি ইউনিয়নের বাহ্রা নয়াডিঙ্গি এলাকার জয়েদ আলী ফকিরের ছেলে।

আহত তারা মিয়া গণমাধ্যমকে জানান, সোহাগের বিভিন্ন অনৈতিক কাজে বাধা দেওয়ায় তিনি আমার ওপর এ হামলা চালিয়েছেন।

তিনি বলেন, আমি দুপুরে জয়নালের মোড় নামক একটি স্থানে পরিবারে জন্য বাজার করতে গেলে হঠাৎ পেছন থেকে সোহাগ হাতুড়ি দিয়ে আমার মাথায় আঘাত করে। পরে স্থানীয় লোকজন এগিয়ে আসলে সোহাগ পালিয়ে। সংবাদ পেয়ে আমার পরিবারের লোকজন আমাকে হাসপাতালে নিয়ে আসেন।

দোহার উপজেলা কৃষক লীগ সূত্র জানায়, আহত তারা মিয়া নয়াবাড়ি ইউনিয়নের কৃষক লীগের ৫নং ওয়ার্ডের সভাপতি হিসেবে দীর্ঘদিন যাবত দায়িত্ব পালন করছেন।

আহত তারা মিয়ার স্ত্রী পারভীন আক্তার বলেন, জয়নালের মোড়ে আমার স্বামীকে সোহাগ হাতুড়ি দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে গুরুতর জখম করে। পরে স্থানীয়রা তার চিৎকার শুনে এগিয়ে এসে তাকে উদ্ধার করে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। আমার স্বামী এমনিতেই অসুস্থ মানুষ, যদি মারা যেত তাহলে আমি ছোট বাচ্চা নিয়ে কোথায় যেতাম বলেই কান্নায় ভেঙে পড়েন তিনি।

অন্য খবর  নবাবগঞ্জে অভিবাসী বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত

এ বিষয়ে দোহার থানার ওসি হারুনুর রশিদ মোবাইল ফোনে জানান, দোহার থানায় এ ঘটনায় কোনো অভিযোগ এখনো হয়নি। অভিযোগ করলে তদন্ত করে অবশ্যই ব্যবস্থা নেব।

আপনার মতামত দিন