দোহারে কিশোরকে ছুরিকাঘাত: আটক ১

412
দোহারে কিশোরকে ছুরিকাঘাত: আটক ১

রিপোর্টার মোঃ আলআমিন: দোহারে পূর্ব শত্রুতার জেরে পিয়াস (১৮) নামের এক কিশোর ছুরিকাঘাতে গুরুতর জখম হয়েছে। আহত পিয়াস নবাবগঞ্জ উপজেলার গালিমপুর ইউনিয়নের ছাতিয়া গ্রামের মো. মুকুল শরীফের ছেলে। সে এক বছর যাবত দোহার উপজেলার দোহার ঘাটা গ্রামে তার নানা বাড়িতে বাস করতো। এ ঘটনায় অভিযুক্ত রাফিদ (২০) নামের একজনকে আটক করেছে দোহার থানা পুলিশ। আটককৃত রাফিদ উপজেলার দোহার ঘাটা গ্রামের আবুল আকনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, পূর্ব শক্রতার জেরে পিয়াসকে মারার জন্য বেশ কিছুদিন যাবত ফেইসবুকের মেসেঞ্জারে হুমকিমূলক বার্তা দিয়ে আসছিলো অভিযুক্ত রাফিদ।

শনিবার (৩ ফেব্রুয়ারি) আবারও একই মেসেজ দিলে পিয়াস তার বন্ধু সাম্মিসহ কয়েকজন রিফাদের সাথে দেখা করতে দুপুর পৌনে ২টার দিকে দোহার বাজারের মাছ বাজারে যায়। এ সময় রাফিদ পিয়াসকে দেখা মাত্রই পকেট থেকে সুইচ গিয়ার ছুরি বের করে পিয়াসের কানের নিচে আঘাত করে। এতে ঘটনাস্থলেই পিয়াস মাটিতে লুটিয়ে পড়ে।

এ সময় পিয়াস ও তার বন্ধুদের আর্তচিৎকারে দোহার বাজারের পাশে অবস্থানরত দোহার থানা পুলিশের একটি দল অভিযুক্ত রাফিদকে আটক করে দোহার থানায় নিয়ে যায়। আহত পিয়াসকে উদ্ধার করে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পিয়াসকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

অন্য খবর  ইলিশ ধরায় তিন জেলেকে ভ্রাম্যমাণ আদালতে ২২ দিনের কারাদণ্ড

এ বিষয়ে দোহার থানার ওসি (তদন্ত) মো. আজাহারুল ইসলাম বলেন, সংবাদ পেয়ে পুলিশ অভিযুক্ত রাফিদকে আটক করে থানায় নিয়ে এসেছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রীয়াধীন আছে বলে জানা যায়।

আপনার মতামত দিন