দোহারে ও নবাবগঞ্জে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ৩২ হাজার কোভিড-১৯ ভ্যাকসিন গণহারে প্রদান

14

শরিফ হাসান, news39.net: দোহার ও নবাবগঞ্জ উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্য গণহারে ৩২ হাজার কোভিড-১৯ ভ্যাকসিন প্রদান করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম শুভ জন্মদিন উপলক্ষে সারা দেশের ন্যায় দোহার উপজেলাতে ও দোহার পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নে গণহারে এই টিকা দেওয়া হয়।

এসময় উপজেলার ৯ টি কেন্দ্রে ১১ হাজার চারশত সাতানব্বই জনকে কোভিড-১৯ ভ্যাকসিন দেওয়া হয় । সঠিকভাবে কোভিড-১৯ ভ্যাকসিন দেওয়া হচ্ছে কিনা, প্রতিটি টিকা কেন্দ্র মনিটরিং করছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফএম ফিরোজ মাহমুদ।

সেসময় এএফএম ফিরোজ মাহমুদ জানান, মাননীয় প্রধানমন্ত্রীর ৭৫ তম শুভ জন্মদিন উপলক্ষে সরকার প্রধানের নির্দেশ যেন দেশের সকল জনগণ সহজে বর্তমান প্রানঘাতি মহামারি করোনা ভাইরাস ভ্যাকসিন সহজে গ্রহন করতে পারেন । এই নির্দেশনা পালনে উপজেলা প্রসাশন মাঠ পর্যায়ে কাজ করছেন। এসময় তিনি প্রত্যেককে অবশ্যই মাস্ক ব্যবহারের জন্য অনুরোধ করেন । স্বাস্থ্য বিধি মেনে চলুন , করোনা প্রতিরোধ গড়ে তুলুন ।

দোহার উপজেলায় স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোঃ জসীমউদ্দিন জানান, দোহারে টিকা কেন্দ্রগুলোতে ছেলেদের থেকে মেয়েদের সংখ্যা বেশি ছিল। মঙ্গলবার দোহারে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে ৩২হাজার কোভিড-১৯ ভ্যাকসিন গণহারে প্রদান করা হয়েছে। এরমধ্যে দোহার উপজেলায় ১১৪৯৭ জনকে সিনোফারমার প্রথম ডোজ টিকা দেওয়া হয়েছে। এর মধ্যে ছেলেদের সংখ্যা ছিল ৩৮৭১ জন এবং মেয়েদের সংখ্যা ছিল ৭৬২৬ জন।

অন্য খবর  দোহারে ফোন করলেই অক্সিজেন পৌছে দিবে ছাত্রলীগ

মন্তব্য