দোহারে ওএমএসের চাল ও আটা বিক্রি শুরু

30

ঢাকার দোহার উপজেলায় ওএমএসের চাল ও আটা বিক্রি শুরু হয়েছে। ৩০ টাকা কেজি দরে চাল ও ১৮ টাকা দরে আটা ওএমএসের আওতায় বিক্রি হচ্ছে।

সোমবার (২৬ জুলাই) সকালে উপজেলার ইউসুফপুর বাজার, দোহার বাজার, থানার মোড় এবং লটাখোলা বাজারে সাধারণ জনগণের মাঝে ন্যায্য মূল্যে চাল ও আটা বিতরণের মাধ্যমে এ কার্যক্রম চালু করেন দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এফএম ফিরোজ মাহমুদ নাঈম। দোহার উপজেলার সাধারণ মানুষ যেন সঠিকভাবে  চাল পায় এবিষয়ে সতর্ক দৃষ্টি রাখার জন্য ডিলারদের প্রতি আহবান জানান তিনি।

পরে খাদ্যবান্ধব কর্মসূচী ওএমএস এর চারটি পয়েন্ট  চাল বিক্রির স্থান পরিদর্শন করেন দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এফএম ফিরোজ মাহমুদ নাঈম।  এসময় সঠিক পরিমাপ ও ন্যায্য মূল্যে চাল পাচ্ছে কি না এসব বিষয়ে খোঁজ নেন তিনি।

সে সময় দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এফএম ফিরোজ মাহমুদ নাঈম জানান,দোহার উপজেলার ১৫ হাজার পরিবার এ কর্মসূচির আওতায় সেবা পাবেন। ইউসুফপুর বাজার, দোহার বাজার, থানার মোড় এবং লটাখোলা এই চার পয়েন্ট থেকে স্বাস্থ্যবিধি মেনে ১২ দিন পর্যন্ত সকাল ৯টা থেকে এই কার্যক্রম চলবে।

অন্য খবর  স্মৃতিতে উজ্জ্বল আজও তাহার মুখ (প্রয়াত সৈয়দ স্যার)

স্বত্বাধিকারী মোঃ আলমাস উদ্দিন জানান, প্রধানমন্ত্রীর খাদ্যবান্ধব কর্মসূচী ওএমএস এর চাল বিক্রির ক্ষেত্রে সাধারণ মানুষের  মাঝে ৫ কেজি করে চাল ৩০ টাকা দরে ও ৩ কেজী করে আটা ১৮ টাকা দরে বিক্রি করা হচ্ছে। আমরা প্রতিদিন ৩০০ জনকে এই ওএমএসের চাল ও আটা দিব। পাশাপাশি করোনা পরিস্থিতির কারনে সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়টি বিশেষ গুরুত্ব দেয়া হচ্ছে।

মন্তব্য