দোহারে উপজেলার চেয়ারম্যানের নির্মাণাধীন ড্রেন লাইন পরিদর্শন

101
দোহারে উপজেলার চেয়ারম্যানের নির্মাণাধীন ড্রেন লাইন পরিদর্শন

দোহারের মুকসুদপুর ইউনিয়নের চারটি গ্রামের ৪০ হাজার মানুষ ও প্রায় একহাজার কৃষকের মুখে হাসি ফোটানোর লক্ষ্য। সে সাথে জলাবদ্ধতার  সমস্যা নিরসনের জন্যে  মুকসুদপুর ড্রেনেজ প্রকল্পটি  সফলভাবে শেষ করার গুণগত মান যাচাই করতে যান দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন।

তিনি মঙ্গলবার বেলা সাড়ে ১২ টায়, উপজেলার মুকসুদপুর ইউনিয়নের রুইথ্যা মইতপাড়া সড়ক ও বিলের পানি সরানোর জন্য নির্মাণাধীন ড্রেন লাইন পরিদর্শন করেন।  সে সময় স্থানীয় বাসিন্দারা তার প্রশাংসা করে তার জন্য দোয়া করেন।

স্থানীয়রা জানান, বর্ষায় পদ্মা নদীর পানি এসে পুরো বিল জলাবদ্ধ থাকে। সে পানি সরানো কোন ব্যবস্থ্যা না থাকায় পানি বন্দী হয়ে থাকে মইতপাড়া, রইথ্যা, সাতভিটা ও মুকসুদপুরের কালিজিরা চকের প্রায় চল্লিশ হাজার পরিবার। সে সাথে কৃষি জমি তিন থেকে চার ফুট পানির নিচে থাকায় মৌসুমে ধান রোপন থেকে বঞ্চিত প্রায় একহাজার কৃষক। মানুষের এমন কষ্টের কথা শুনে বিলের পানি সরানোর জন্য ড্রেন নির্মাণ করে দেন তিনি। সে সাথে পল্লিবাজার থেকে গাবতলা পর্যন্ত সড়ক নির্মাণের অনুমতি প্রদাণ করেন। বন্দী দশা মুক্তি ও কৃষকরা ধান রোপন করতে পারায় তাদের মনে আনন্দ ফুটেছে ।

অন্য খবর  শাইনপুকুর থেকে ইয়াবা ব্যবসায়ী আটক

 এ সময় উপস্থিত ছিলেন মুকসুদপুর ইউপি চেয়ারম্যান এম এ হান্নান খান, এম এ রহিম, বীর মুক্তিযোদ্ধা সিদ্দিক শিকদার ও আব্দুস সালাম মোল্লাসহ স্থানীয় গণ্যমান্য বৃন্দ।

মন্তব্য