দোহারে ইস্টার্ন ব্যাংকের ত্রাণ বিতরণ

37

দোহারে সামাজিক দায়িত্ববোধ কর্মসূচির অংশ হিসেবে সম্প্রতি জয়পাড়ায় এলাকার কর্মহীন, শ্রমজীবী ও অসহায় মানুষের মাঝে ৫০০ বস্তা ত্রাণ বিতরণ করেছে দোহার শাখা ইস্টার্ন ব্যাংক লিমিটেড।

দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় মানুষের মাঝে এই ৫০০ বস্তা ত্রাণ বিতরণ করেন।

এ সময় আলমগীর হোসেন বলেন, সামাজিক দায়বদ্ধতা থেকে তারা যে এগিয়ে এসেছে, এভাবে ভবিষ্যতেও সামনে থেকে ভালো কাজে পাশে থাকবে বলে আশা করি। মাত্র ৫০০ প্যাকেট ৮টি ইউনিয়ন এবং ১টি পৌরসভায় বিতরণ অনেক কঠিন। কিন্তু তবুও যে তারা এগিয়ে এসেছেন, এজন্য ধন্যবাদ। আমি একইসাথে আলমাস কমিশনারসহ এখানে উপস্থিত সবাইকে করোনাকালীন ক্রান্তিলগ্নে তাদের ভূমিকার জন্য কৃতজ্ঞতা জানাই।

ত্রাণসামগ্রী হিসেবে প্রতি পরিবারকে ২০ কেজির একটি করে প্যাকেট দেপয়া হয়। প্যাকেটের মধ্যে ছিল চাল,ডাল,আলু,লবণ,তেল, বিস্কুট,আটা।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে আওয়ামীলীগের সাজ্জাদ হোসেন সুরুজ, দোহার পৌরসভার কমিশনার আলমাস উদ্দিন, জয়পাড়া বাজার সেক্রেটারি দেলোয়ার মাঝি, ছাত্রলীগ নেতা শিহাব শিকদার, ব্যাংকের শাখার ব্যবস্থাপক সাইদ মোহাম্মদ শারফউদ্দিন,তানভির উজ্জামান সহ স্থানীয় অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অন্য খবর  দোহারে নতুন করে ১ নারী করোনায় আক্রান্ত

মন্তব্য