দোহারে ইসলামী ব্যাংকের মতবিনিময় সভা

66

“ইসলামী ব্যাংক আপনার অর্থ-সম্পদের বিশ্বস্ত আমানতদার” এই স্লোগানকে সামনে রেখে ঢাকা দোহার উপজেলায় আলেম-ওলামা, পেশাজীবী, ডিপোজিট, বিনিয়োগ ও রেমিট্যান্স গ্রাহকদের সাথে মতবিনিময় সভা করেছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিঃ, দোহার শাখা।

শনিবার সকাল এগারো টায় ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড দোহার শাখার উদ্যোগে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

মতবিনিময় সভায় বিভিন্ন ওলামা ও বক্তারা ইসলামের সুদের বিষয় নিয়ে আলোচনা করে এবং তারা বলেন এটি এমন একটি ব্যাংক যেটি পুরোপুরি সুদবিহীন।

তারা আরো বলেন, বর্তমানে আমরা শুনছি বিভিন্ন ব্যাক্তি বলতেছে ব্যাংক টাকা দিতে হিমসিম খাচ্ছে কিন্তু ইসলামী ব্যাংকের ক্ষেত্রে এমনটি হয়নি। এমনকি অনেকে বলেছেন যে ব্যাংক চলে যাবে, কিন্তু দেশ স্বাধীনের পর আজ পর্যন্ত কোন ব্যাংক এখন পর্যন্ত দেশ থেকে চলে যায়নি।

ম্যানেজার অপারেশন্স কে এম গোলাম কিবরিয়া এর সঞ্চালনায় ইসলামী ব্যাংক লিমিটেড দোহার শাখার প্রধান মোঃ আবদুল আলীম সরকার-সিডিসিএস এর সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সে সময় আরো বক্তব্য রাখেন, নিকড়া মদিনাতুল উলুম মাদ্রাসার প্রভাষক মাওঃ আহামেদ উল্লা ফরাজী, জয়পাড়া কলেজের অধ্যাপক আব্দুর রহমান, জয়পাড়া মাহামুদিয়া আমিল মাদ্রাসার ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাওলানা আব্দুল নূর, উত্তর জয়পাড়া চৌধুরীপাড়া বায়তুল মামুর মসজিদের খতিব মাওলানা আবুল বাশার।

মতবিনিময় সভা শেষে দোয়া ও মোনাজাত করা হয়। পরে উপস্থিত সকলের মাঝে নতুন বছরের ক্যালেন্ডার বিতরণ করা হয়।

আপনার মতামত দিন