দোহারে ইউপি নির্বাচনে সুষ্ঠ ভোটের দাবিতে স্বতন্ত্র প্রার্থীর সংবাদ সম্মেলন

375

দীর্ঘদিন পর আগামী ২ নভেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া ঢাকার দোহার উপজেলার সুতারপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে জনগণের সুষ্ঠ ভোটাধিকার আদায়ের দাবিতে সংবাদ সম্মেলন করা হয়েছে। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) দুপুরে দোহার উপজেলার মধুরচর আশ্রয়ন প্রকল্প মাঠে ৬ জন স্বতন্ত্র প্রার্থীর পক্ষ থেকে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। শুরুতেই স্বতন্ত্র প্রার্থী হায়দার বেপারী তাদের লিখিত বক্তব্য পড়ে শুনান।

লিখিত বক্তব্যে তারা বলেন, আমরা ৬ জন স্বতন্ত্র প্রার্থী জনগণের সুষ্ঠ ভোটাধিকার আদায়ের দাবিতে আজ এ সংবাদ সম্মেলনের আয়োজন করেছি। হার-জিত ভোটের মাঠে হবে। আমাদের মাঝে কোনো ভেদাভেদ নেই। আমাদের মধ্যে যে পাশ করবে আমরা তাকেই ফুলের মালা দিয়ে বরণ করে নিবো। কিন্তু সরকার দলীয় প্রার্থী নৌকা প্রতীকের শেখ নাসির উদ্দিন আহমেদ আমাদের নির্বাচনী প্রচারনায় বাধা সৃষ্টি করছে। শুধু তাই নয় নির্বাচনের নিয়ম ভেঙ্গে সরকার দলীয় প্রার্থী প্রায় ৩০টির অধিক নির্বাচনী প্রচারণায় ক্যাম্প তৈরী করেছে। আমরা ইতোমধ্যে লিখিত আকারে নির্বাচন কমিশনকে বিষয়টি অবহিত করেছি। তারা ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।

প্রার্থীরা আরো বলেন, আমরা নির্বাচন নিয়ে সংকিত আছি। আমরা আবারও দাবি জানাচ্ছি নির্বাচনের বুথে সিসি ক্যামেরার ব্যবস্থা করা হোক। তা না হলে নির্বাচন প্রভাবিত হওয়ার আশঙ্কা রয়েছে। আমরা নির্বাচনে আছি এবং শেষ অবদি নির্বাচনের মাঠে থাকবো ইনশা আল্লাহ।

অন্য খবর  ৮ মাস বেতন পান না ঢাকা দক্ষিনের ৩৭ এমএলএস : স্বাস্থ্য মন্ত্রণালয়ের অর্থ বরাদ্দ নেই

এসময় উপস্থিত ছিলেন, দুটি পাতা প্রতীকে বায়েজিদ হোসেন বাদল চোকদার, আনারস প্রতীকে নুরুল আলম, চশমা প্রতীকে চঞ্চল মোল্লা, টেলিফোন প্রতীকে মেহেদী হাসান সাদ্দাম বেপারী ও হাতপাখা প্রতীকে আব্দুল মালেকসহ তাদের কর্মী সমর্থকরা।

মন্তব্য