দোহারে আওয়ামী লীগের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

161
দোহারে আওয়ামী লীগের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত  

কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে দোহার উপজেলা আওয়ামীলীগ এর সকল সহযোগী সংগঠনের শান্তিপূর্ণ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ হয়েছে। দোহার উপজেলার রতন চত্তরে এই আয়োজন করে দোহার উপজেলা আওয়ামীলীগ,মুক্তিযোদ্ধা কমান্ড,যুবলীগ,ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগ, কৃষক লীগ ও সচেতন নাগরিক সমাজ। মূল অপরাধীদের গ্রেপ্তারসহ তিন দফা দাবি জানানো হয় সমাবেশ থেকে।

সমাবেশের সমন্বয়ক  দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আলমগীর হোসেন সমাবেশের পক্ষে সরকারের কাছে দাবি জানান, ৭২ সালের সংবিধানে ফিরে যেতে হবে। ধর্মভিত্তিক সাম্প্রদায়িক রাজনীতি নিষিদ্ধ ঘোষণা করা ও ধর্মীয় উসকানিদাতাদের কঠোর শাস্তির ব্যবস্থা করতে হবে।

সে সময় দোহার উপজেলা আওয়ামীলীগের সাধারন-সম্পাদক আলী আহসান খোকন শিকদার বলেন একটি অসাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন নিয়ে আমরা যুদ্ধ করেছিলাম। যারা অসাম্প্রদায়িক বাংলাদেশ চায় না তারা সাম্প্রদায়িক কোন রাষ্ট্রে চলে যাক।

সে সময় আরো উপস্থিত ছিলেন মহিলা আওয়ামী লীগের  আনারকলি পুতুল, ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সোহাগ, নুরুল হক বেপারী, জয়নাল আবেদীন, দোহার উপজেলা যুবলীগ সভাপতি রহমান আকন্দ, দোহার উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলমাস উদ্দিন, সালাউদ্দিন দাড়ানি, সুরুজ আল সুরুজ, মোতালেব খান, রাশেদ চোকদার, বাসার চোকদার, হামিদুর রহমান হিমু প্রমুখ।

অন্য খবর  নারিশা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচনঃ সালাউদ্দিন ও সোহেল নির্বাচিত

Comments

comments