দোহারের বিএনপির কমিটিকে কেন্দ্র করে বিক্ষোভ মিছিল

622

ঢাকার দোহার উপজেলার বিএনপির ও অঙ্গ সংগঠনের নেতৃত্বে অবৈধ কমিটির গঠন করাকে কেন্দ্র করে বিক্ষোভ মিছিল করা হয়েছে।
এই বিক্ষোভ মিছিলটি বিকাল সাড়ে পাঁচটায় জয়পাড়া করম আলী মোড় থেকে শুরু হয়ে লটাখেলা নতুন বাজারে এসে বক্তব্য মাধ্যমে শেষ হয়।

বিক্ষোভ মিছিলে থেকে বলা হয় “বিভেদ নয় ঐক্য চাই দালাল মুক্ত বিএনপি চাই” অনিয়ম, অগণতান্ত্রিক, স্বজনপ্রীতি, সেচ্ছাচারিতা ও পকেট কমিটি বন্ধ কর। দোহার উপজেলা বিএনপিকে রক্ষা কর, দোহার উপজেলা বিএনপি’র সম্মেলন নবাবগঞ্জে কেন কর্তৃপক্ষ জবাব চাই।

বিক্ষোভ মিছিল শেষে বক্তব্য রাখেন এ্যাডভোকেট ফজলুল হক বেলায়েদী সাবেক ছাত্রনেতা ও জিএস জয়পাড়া বিশ্ববিদ্যালয় কলেজের তিনি তার বক্তব্য বলেন, আগামীকাল খন্দকার আবু আশফাক বিএনপির যে কমিটি করতে যাচ্ছে তা সম্পন্ন অবৈধ। দোহার থানার বিএনপিকে খন্দকার আবু আশফাক ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। তিনি তার সেচ্ছাচারিতা দিয়ে দোহারের বিএনপিকে পরিচালনা করছে যাতে দোহার থানার বিএনপি আর না ঘুরে দাঁড়াতে পারে। আমরা এই অবৈধ কমিটিকে প্রতাক্ষান করছি। আমরা এই অবৈধ কমিটি মানি না। দোহারের সম্মেলন দোহারে হবে নবাবগঞ্জে কেন?

অন্য খবর  খন্দকার আবু আশফাকের মনোনয়নপত্র জমাদান

উপস্থিত ছিলেন -এ্যাডভোকেট ফজলুল হক বেলায়েদী সাবেক ছাত্রনেতা ও জিএস জয়পাড়া বিশ্ববিদ্যালয় কলেজ, আবদুল আউয়াল আকন্দ
সাবেক ছাত্রদল সভাপতি, আবুল হাসনাত
সাবেক জিএস জয়পাড়া বিশ্ববিদ্যালয় কলেজ ও
বিএনপি সাংগঠনিক সম্পাদক দোহার উপজেলা,
আবুল কালাম আজাদ মিঠু বেপারী সাবেক সভাপতি যুবদল দোহার উপজেলা, মিনহাজ উদ্দিন পান্নু সাবেক সাধারণ সম্পাদক রাইপাড়া ইউনিয়ন বিএনপি, হুমায়ুন কবির লিপন,হারুন অর রশীদ নারিশা ইউনিয়ন বিএনপি নেতা,শাহাদাৎ হোসেন বেপারী, শাকিল মাহমুদ জ্যাকি ঢাকা জেলা যুবদল নেতা, রাসেল বেপারী,মেহেদী বেপারী, মুঃ বোরহান মিয়া মোঃ রাতুল রাসেল স্বেচ্ছাসেবক দল নেতা প্রমুখ।

মন্তব্য