দোহারের প্রতিটি ইউনিয়নে মাদক মুক্ত করা হবে: সালমা ইসলাম

643
দোহারের প্রতিটি ইউনিয়নে মাদক মুক্ত করা হবে , দোহার

দোহারের প্রতিটি ইউনিয়কে মাদক মুক্ত করা হবে বলে ঘোষনা দিয়েছেন ঢাকা ১ আসনের সংসদ সদস্য সালমা ইসলাম। ঢাকার দোহার উপজেলার রাইপাড়ায় ইউনিয়নের নাগের কান্দা গ্রামের ওয়াহেদ আলী মাদবর বাড়িতে জাতীয় পার্টিতে যোগদান সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সালমা ইসলাম আরও বলেন,“নবাবগঞ্চ উপজেলার ন্যায় দোহার উপজেলাতেও জাতীয় পার্টিকে শক্তিশালী সংগঠনে পরিনত করা হবে আগামী ৩ বছরের মাঝে। আমি দোহার বাসীর কাছে কোন কিছুই চাই না । আমি দিতে চাই দোহার বাসীকে। আল্লার্হ আমাকে অনেক দিয়েছেন।

তিনি নাগেরকান্দা গ্রামবাসীদেরকে আসস্ত করে বলেন,” আমি নিজ অর্থায়নে ৫ কিলোমিটার ইটের রাস্তা দ্রূত তৈরী করে দিব। এছাড়াও তিনি বলেন দোহারের প্রতিটি ইউনিয়নে মাদক মুক্ত করা হবে। পূর্বের তুলনায় বর্তমানে দোহারের আইন শৃংখলা ভাল বলে মনে করেন তিনি। তবে এখনও যে সকল এলাকায় মাদক ব্যবসায়ীরা রয়েছে অতি দ্রুত তাদের আইনের আওতায় আনা হবে।

সর্বশেষ তিনি তার দলের নেতা কর্মীদের ইদ্দেশ্যে বলেন যে কোন পরিস্থিতি মোকাবেলা করতে সক্ষম তার দল। দলের  প্রত্যেকের সাথে থাকবে তার নিজিস্ব গনমাধ্যম।তাই নির্ভয়ে কাজ করার জন্য আহ্বান জানান দলের সকল নেতৃ-বৃন্দকে।

অন্য খবর  নির্বাচন ঠেকাতে সর্বোচ্চ প্রস্তুতি: দাবি না মানলে বছরজুড়ে অবরোধ হরতাল

এ সময় ইয়াকুব আলী মাদবর এর সভাপতিত্বে সভা পরিচালনা করেন জাতীয় পার্টি গনসংযোগকারী মেহেদী খান মিলন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দোহার উপজেলা জাপার আহ্বায়ক জুয়েল আহমেদ, দোহার জাপার সভাপতি ডা: আলাউদ্দিন, জাপার নেতা মাহাফুজসহ সকল নেতৃবৃন্দ।

Comments

comments