দোহারের নারিশায় জাতীয় শোক দিবস পালন

দোহারের নারিশায় জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও তোবারক বিতরণ অনুষ্ঠিত। গত ১৫ই আগস্ট নারিশা ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে নারিশা বাজারে জাতীয় শোক দিবস পালন করা হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা জনাব সালমান এফ রহমান।

315

দোহারের নারিশায় জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও তোবারক বিতরণ অনুষ্ঠিত। গত ১৫ই আগস্ট নারিশা ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে নারিশা বাজারে জাতীয় শোক দিবস পালন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা জনাব সালমান এফ রহমান। তিনি বলেন, বঙ্গবন্ধু ছাড়া বাংলাদেশ হতো না। তার মহান কীর্তি ইতিহাসের পাতায় চিরদিন থাকবে। এসময় বঙ্গবন্ধুর সম্মানার্থে উপস্থিত সকলে ১মিনিট দাঁড়িয়ে নীরবতা পালন করেন।

মনজু মোল্লার উপস্থাপনায় এবং ইব্রাহীম মৃধার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব মাহবুবুর রহমান।

আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুর বিদেহী আত্নার মাগফিরাত কামনা করে দোয়া করা হয় এবং উপস্থিত সকলের মাঝে তোবারক বিতরণ করেন অতিথিরা।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি নজরুল ইসলাম বাবুল, সেক্রেটারি আলী আহসান খোকন শিকদার, উপজেলা চেয়ারম্যান আলমগির হোসেন, সাগর আহম্মেদ শাহিন, জেলা পরিষদ সদস্য শাহজাহান মোল্লা, বেলাল মোল্লা, গিয়াস আল মামুন, শেখ শাহিন, মাসুম মৃধা, মোস্তফা মোল্লাসহ আরো অনেকে।

অন্য খবর  বান্দুরায় অগ্নিকান্ড : শিশুসহ অগ্নিদগ্ধ ৫

Comments

comments