দোহারের ইসলামপুরে স্বেচ্ছাসেবক লীগের খাদ্য সামগ্রী বিতরণ

69
নির্মল রঞ্জন গুহ

ঢাকা জেলার দোহার উপজেলার দোহার পৌরসভার অন্তর্গত ইসলামপুর খালপাড়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে করোনা মহামারীতে ক্ষতিগ্রস্ত অসহায় সাধারন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। এই সময় ২০০ পরিবারের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরন করা হয়। ১১ মে সোমবার অসহায় পরিবারগুলোর মাঝে এই খাদ্য সামগ্রী পৌছে দেয়া হয়।

সারা দেশের মতো দোহারও করোনা মহামারীতে অর্থনৈতিক ভাবে ক্ষতিগ্রস্থ। সাধারন মানুষের কাজ না থাকায় এক প্রকার অসহায় ও ক্ষুধার্ত অবস্থায় তারা দিন যাপন করছে। এই সময় এই অসহায় পরিবারগুলোর পাশে এসে দাড়ায়েছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ। বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে এই অসহায় ও দরিদ্র পরিবারগুলোর মাঝে ইদ ও নিত্যপ্রয়োজনীয় খাদ্য দ্রব্য  পৌছে দেয়া হয়। এই সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ ও তার সহধর্মীনি নন্দিনী গুহ আলো, দোহার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাশার চোকদার।

এই সময় নির্মল রঞ্জন গুহ বলেন, দোহার নবাবগঞ্জে মোট ১৮ টি ইউনিয়নে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে দুস্থ,অসহায় ও মধ্যবিত্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়া রমজান মাসে পৌঁছে দেয়া হয়েছে ইফতার সামগ্রী। দেশের করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসা পর্যন্ত সারা দেশে মানুষের পাশে থাকবে স্বেচ্ছাসেবক লীগ।

অন্য খবর  দোহারে শামীমা রাহিম শীলার ত্রান বিতরণ

এই কঠিন সময়ে খাদ্য সামগ্রী পেয়ে অসহায় মানুষগুলোর মুখে হাসি ফুটেছে।

Comments

comments