দোহারের আজিজুর রহমান ঢাকা ট্যাকসেস্ বার অ্যাসোসিয়েশনের সভাপতি

251
আজিজুর রহমান

ঢাকা ট্যাকসেস্ বার অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটির নির্বাচনে কর আইনজীবী এ কে এম আজিজুর রহমান সভাপতি এবং অ্যাডভোকেট মুস্তাফিজুর রহমান সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। আগামী দুই বছরের জন্য (২০২১-২০২২) দায়িত্ব পালন করবেন তারা। এ কে এম আজিজুর রহমান ঢাকা জেলার দোহার উপজেলার কৃতি সন্তান। তিনি দোহার উপজেলার সরকারি পদ্মা কলেজ এর অন্যতম প্রতিষ্ঠাতা ও গ্রাজুয়েট এসোসিয়েশন অব দোহারের আজীবন সদস্য।

সোমবার অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি-সাধারণ সম্পাদকসহ ২৩ সদস্যবিশিষ্ট কমিটির সবাই বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির নাম ঘোষণা করেন ঢাকা ট্যাকসেস্ বার অ্যাসোসিয়েশনের নির্বাচন কমিশনার ও ইনকাম ট্যাক্স প্রাকটিশনার হুমায়ুন কবীর।

এই নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত কর আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেল সাধারণ সম্পাদকসহ সাতটি সম্পাদকীয় এবং আটটি কার্যনির্বাহী কমিটির সদস্য পদে নির্বাচিত হয়েছেন। অন্যদিকে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী কর আইনজীবী ফোরামের প্যানেল সভাপতিসহ একটি সম্পাদকীয় এবং পাঁচটি কার্যনির্বাহী কমিটির সদস্য পদে নির্বাচিত হয়েছেন।

সম্মিলিত কর আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেল থেকে নির্বাচিত অন্যরা হচ্ছেন সহ-সভাপতি বি এন দুলাল ও অ্যাডভোকেট মোহাম্মদ সিদ্দিকুর রহমান খোকন, সহ-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট বাহাউদ্দিন, লাইব্রেরি সম্পাদক অ্যাডভোকেট মশিউর রহমান, সমাজকল্যাণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান এবং কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট একেএম জাকিরুল ইসলাম, আমরান হোসেন, মোয়াজ্জেম হোসেন, নিতিশ সরকার, ওসমান গনি শেখ, রুশো বোস, শাহজাহান ও অ্যাডভোকেট সায়মা আক্তার। এ ছাড়া পদাধিকারবলে কার্যনির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট সুফী মোহাম্মদ আল মামুন।

অন্য খবর  আসছে বর্ষা; নৌকা তৈরির ধুম

জাতীয়তাবাদী কর আইনজীবী ফোরামের প্যানেল থেকে নির্বাচিত অন্যরা হচ্ছেন ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোবারক হোসেন এবং কার্যনির্বাহী কমিটির সদস্য আফজাল হোসেন, দেওয়ান জাকির হোসেন লোবান, এম এস এ মনির, নাসির উদ্দিন গাজী ও নজরুল ইসলাম।

Comments

comments