দোহারের অসহায় মানুষের পাশে শামীমা রাহিম শিলা

217
ঢাকার দোহার উপজেলায় ত্রাণ ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন দোহার উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা রাহিম শিলা।
দোহারের অসহায় দিনমজুর ও হতদরিদ্রদের মুখে হাসি ফোটানোর লক্ষে ও খাবার তুলে দেয়ার জন্য এ ত্রাণ বিতরণ করেন বলে জানান দোহার উপজেলা পরিষদের এ সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান শামিমা রাহিম শিলা, তিনি তার দলীয় নেতাদের মাধ্যমে দোহার উপজেলার মুকসুদপুর থেকে নয়াবাড়ি ইউনিয়ন পর্যন্ত হতদরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন।
সম্প্রতি সারা বিশ্বে করোনা ভাইরাস এক আতংকের নাম। করোনা ভাইরাসের প্রকোপে সারা দেশের মত দোহারের নিম্ন মধ্যবিত্ত পরিবারগুলো চরম বিপাকে পড়েছে। পরিবারের উপার্জনশীল ব্যক্তি করোনার ফলে কাজ হারিয়ে এক প্রকার অভাব অনাহারে দিন যাপন করছে। তাই দোহারের এই অসহায়, দুস্থ্য মানুষের ঘরে ঘরে শামীমা রাহিম শিলার পক্ষে খাদ্য সামগ্রী পৌছে দেন তার দলের নেতাকর্মীরা।
এ সময় তিনি বলেন , দোহারের অসহায় মানুষের পাশে থাকা প্রতিটা বিত্তবানের কর্তব্য। দল মত নির্বিশেষে সকলকে এক হয়ে মানুষের পাশে দাড়াতে হবে এবং করোনা যুদ্ধে জয়ী হতে হবে। আমি পূর্বে সাধারন মানুষের পাশে ছিলাম, সামনেও থাকবো।
দোহারের সাবেক এই মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা রাহিম শিলা আরো জানান, তিনি যখন জনপ্রতিনিধি ছিলেন তখনও যেমন মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতেন,আর এখন জনপ্রতিনিধি না থেকেও জনগণের পাশে থেকে অবিরাম কাজ করে যাচ্ছেন।
এ ছাড়াও সম্প্রতি তিনি কল্যাণমূলক কাজের জন্য মহাত্মা গান্ধী অ্যাওয়ার্ড অর্জন করেছেন।

Comments

comments