দোহারকে সন্ত্রাস ও মাদক মুক্ত করা হবে:  আই জি আর খান আব্দুল মান্নান

1139
দোহারকে সন্ত্রাস ও মাদক মুক্ত

দোহার উপজেলা থেকে সন্ত্রাস ও মাদকের মুল উৎপাটন করা হবে এবং দোহারকে বাংলাদেশের মডেল উপজেলায় রুপান্তর করা হবে বলে ঘোষনা দিয়েছেন আই জি আর খান আব্দুল মান্নান। মহান বিজয় দিবস উপলক্ষে দোহার উপজেলা প্রশাসন আয়োজিত জয়পাড়া মডেল স্কুলের মাঠে বিজয় দিবস উপলক্ষে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে এই কথা বলেন।

দোহার উপজেলা পরিষদের নির্বাহী নুরুল করিম ভুঁইয়ার সভাপত্বিত্বে আয়োজিত অনুষ্ঠানের বিশেষ অতিথির বক্তব্যে আই জি আর খান আব্দুল মান্নান বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আসার পর দোহারে সন্ত্রাস অনেকাংশে কমে গেছে। এখন দোহারের মানুষকে সন্ত্রাসের ভয়ে বাড়িতে মুখ গুজে পড়ে থাকতে হয় না। তবে দোহারে এখন যে পরিস্থিতি আছে তার থেকে আরও উন্নত করা হবে। মাদক এখন দোহারের বড় সমস্যা। এই সমস্যা থেকেও অতি দ্রুত দোহারকে বের করে নিয়ে আসা হবে। দোহার উপজেলা পুলিশ প্রশাসন এই কাজে আমাদের সবাইকে সহায়তা করবে। আমরাও আমাদের সাধ্যমত দোহার উপজেলা পুলিশ প্রশাসনকে সহায়তা করবো।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারন সম্পাদক আলী আহসান খোকন শিকদার, দোহার উপজেলা যুবলীগ সভাপতি ভিপি আলমাস, সাধারন সম্পাদক আব্দুর রহমান আকন্দসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

অন্য খবর  দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তার বিভিন্ন দূর্গাপুজার মন্ডপ পরিদর্শন|

Comments

comments