দূর্ঘটনার শিকার নির্মল রঞ্জন গুহের গাড়ি বহর

389
দূর্ঘটনার শিকার নির্মল রঞ্জন গুহের গাড়ি বহর

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর নেতৃত্বে একটি দল ব্রাহ্মণবাড়িয়ায় পৌরসভা নির্বাচন উপলক্ষ্যে দলীয় প্রার্থীর প্রচারণায় অংশ নিতে যাওয়ার পথে নারায়ণগঞ্জের রূপগঞ্জে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন। এতে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ ১১ জন আহত হয়েছেন। সোমবার (২২ ফেব্রুয়ারি) সকালে ঢাকা- সিলেট মহাসড়কের এ দুর্ঘটনা ঘটে।

স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সাংধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু জানান, সকালে ঢাকা থেকে স্বেচ্ছাবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও তার নেতৃত্বে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের একটি দল কয়েকটি গাড়ি নিয়ে ব্রাহ্মণবাড়িয়ায় পৌরসভা নির্বাচন উপলক্ষ্যে দলীয় প্রার্থীর পক্ষে প্রচারণায় অংশ নিতে রওয়ানা হন। সকাল সাড়ে ৯টার দিকে রূপগঞ্জের কর্ণগোপ এলাকায় পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা একটি ট্রাক ধাক্কা দিলে গাড়ি উল্টে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে আমাদের এগারো জন আহত হয়।

তিনি আরো জানান, এসময় কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক একেএম আজিম, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম আবুল, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক শফিকুল ইসলাম শফিক, প্রতিবন্ধী উন্নয়ন সম্পাদক আনোয়ার পারভেজ টিংকু, শিল্প বিষয়ক সম্পাদক নজিবুর রহমান নিপু, উপ- প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান বিপ্লব, কার্যনির্বাহী সদস্য আবু জাফর, জাতীয় কমিটির সদস্য সাইদুর রহমান, এ্যাড. দিদার হোসেন রিজভী ও মনিরুজ্জামান পামেন আহত আহত হয়।

অন্য খবর  কলাকোপায় নাটকীয়তার পর তৈয়ব আহমেদের জয়

খবর পেয়ে স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু আহতদের স্থানীয় ইউএসবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। আহতদের মধ্যে অবস্থা গুরুতর হওয়ায় ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক শফিকুল ইসলাম শফিক ও জাতীয় কমিটির সদস্য এবং এ্যাড. দিদার হোসেন রিজভীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান আফজালুর রহমান বাবু।

কাচঁপুর হাইওয়ে থানার (ওসি) মনিরুজ্জামান বলেন, যান্ত্রিক ত্রুটির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সঙ্গে মাইক্রোবাসটির ধাক্কা লাগে। এ ঘটনায় ট্রাকটিকে আটক করা গেলেও চালক ও হেলপার পালিয়ে যায়।

Comments

comments