তোফাজ্জল হোসেন কলেজে নবীনবরণ অনুষ্ঠিত

799
Golap39

শনিবার দোহার-নবাবগঞ্জ সফর করেন। তিনি সেখানে তোফাজ্জল হোসেন চৌধুরী বিশ্ববিদ্যালয় কলেজের আমন্ত্রণে নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে  অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ও বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ। এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সহ সম্পাদক পনিরুজ্জামান তরুণ, ঢাকা জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা বেনজীর আহমেদ, সাধারণ সম্পাদক মোঃ মাহবুবুর রহমান, ঢাকা মহানগর দক্ষিণ কৃষকলীগ সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি নাসির উদ্দিন আহমেদ (ঝিলু), সাধারণ সম্পাদক মোঃ জালাল উদ্দিন, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাজিবুল আহসান, শিকারীপাড়া ইউপি চেয়ারম্যান আলীমোর রহমান খান পিয়ারা, ডিপিডিসি শ্রমিক লীগ সভাপতি মুজিবুর রহমানসহ অন্যান্যরা।

নবাবগঞ্জের বান্দুরা থেকে শুরু করে শিকারীপাড়া পর্যন্ত প্রায় ৩ থেকে ৪ কিলোমিটার রাস্তার দু’পাশে উক্ত বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র-ছাত্রীরা এবং শত শত স্থানীয় লোকজন ফুলের পাপড়ি ছিটিয়ে প্রধান অতিথি ড. আবদুস সোবহান গোলাপকে অভিবাদন জানাতে থাকেন।

আব্দুস সোবহান গোলাম বিশ্ববিদ্যালয় কলেজ মাঠ প্রাঙ্গণে জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করেন। এরপর কলেজের স্কাউট দল বাদ্যযন্ত্র বাজিয়ে প্রধান অতিথিকে অভিবাদন জানায়। বিশ্ববিদ্যালয় কলেজের গর্ভণিং বডির পক্ষ থেকে প্রধান অতিথি ড. আবদুস সোবহান গোলাপকে ক্রেস্ট প্রদান করা হয়।

অন্য খবর  শিগগির হচ্ছে ঢাকা জেলা শিল্পকলা একাডেমি

গভর্নিং বডির সভাপতি বীর মুক্তিযোদ্ধা তোজাম্মেল হোসেন চৌধুরীর সভাপতিত্বে বিশ্ববিদ্যালয় কলেজ মাঠ প্রাঙ্গণে হাজার হাজার লোকজনের সমাগমে পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয় এবং অতিথিদের আলোচনা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যদিয়ে নবীনবরণ অনুষ্ঠানটি সমাপ্ত হয়।

আপনার মতামত দিন