তুচ্ছ ঘটনা থেকে সংঘর্ষ: উত্তপ্ত ধোয়াইর, বেড়েছে র‍্যাবের টহল

643

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রবিবার ঘটে যাওয়া সংঘর্ষকে কেন্দ্র করে উত্তপ্ত অবস্থা ধারন করেছে দোহারের নয়াবাড়ি ইউনিয়নের ধোয়াইর গ্রাম। যেকোন সময় ঘটে যেতে বড় ধরনের সংঘর্ষ। গাড়ি ভাড়াকে কেন্দ্র করে ঘটা এই সংঘর্ষ যেকোন সময় মোড় নিতে পারে রাজনৈতিক সংঘর্ষে। এই আশংকায় ধোয়াইর গ্রামে বেড়েছে আইনশৃঙ্খলা বাহিনীর টহল।
গাড়ি ভাড়াকে কেন্দ্র করে নয়াবাড়ি ইউনিয়নের ধোয়াইর বাজারে চিনু পত্তনদারকে মেরে আহত করে একই গ্রামের গাড়ি চালক মামুন ও তার দুই বন্ধু। এই ঘটনাকে কেন্দ্র করে বাহ্রা হাবিলউদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও নয়াডাঙ্গি গ্রামের হারুন মাস্টার এর অনুসারীরা হামলা করে নয়াবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম আহমেদ হান্নানের গাড়ি চালক মুক্তারকে। গুরুতর আহত অবস্থায় তাকে দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এর মাঝে এই ঘটনায় স্থানীয় প্রভাবশালী এক নেতার ইংগিত আছে বলে তিনি অভিযোগ করেন।
এদিকে ধোয়াইর গ্রামে নতুন করে সংঘর্ষের আশংকায় আতঙ্কিত ধোয়াইর গ্রামের সাধারণ মানুষ। গাড়ি চালক মামুন ও হারুন মাস্টার উভয়ই পলাতক আছেন। ইতিমধ্যে হারুন মাস্টারকে গ্রেফতার করার জন্য র‍্যাবের টহল দল প্রতিদিন টহল দিচ্ছে এলাকায়।
এদিকে চিনু পত্তনদার এখনও ঢাকায় হাসপাতালে ভরতি আছেন। আর নয়াবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান শামীম আহমেদ হান্নানের গাড়ি চালক মুক্তার দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন

অন্য খবর  দোহারে আন্তর্জাতিক দুর্নীতি প্রতিরোধ দিবস পালন

Comments

comments