ঢাকা-১ সংসদ নির্বাচনের ফরম কিনলেন সালমান এফ রহমান

44

নির্বাচন কমিশন ঘোষিত তফশিল অনুযায়ী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলীয় মনোনয়ন ফরম কিনে এই কার্যক্রম উদ্বোধন করেন।

শনিবার (১৮ নভেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে ফরম কেনেন তিনি। এ সময় আওয়ামী লীগের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন। সালমান এফ রহমান ফরম ক্রয়ের সময় উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুন,ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান,দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দোহার উপজেলার আওয়ামীলীগের সভাপতি আলমগীর হোসেন, নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ঝিলু আহাম্মেদ, দোহার পৌরসভার মেয়র আলমাছ উদ্দিন, আনারকলি পুতুল, খোকন শিকদার, ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াসউদ্দিন সোহাগ, রাশেদ চোকদারসহ দোহার নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতার্কমীরা।

এদিকে মনোনয়ন পেতে আগ্রহীরা শনিবার থেকে আগামী মঙ্গলবার (২১ নভেম্বর) পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দিতে পারবেন। আগ্রহী প্রার্থীদের ২৩ বঙ্গবন্ধু এভিনিউস্থ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে প্রশাসনিক বিভাগ অনুযায়ী সুনির্দিষ্ট বুথ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ এবং জমা দিতে হবে।

অন্য খবর  দোহারে জাতীয় কৃষক সমিতির প্রস্তুতি সভা অনুষ্ঠিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনয়ন ফরম ক্রয় করে চলে যাওয়ার পর দ্বাদশ জাতীয় নির্বাচনের জন্য দুপুরে মনোনয়ন ফরম কিনেন ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান।

জানাযায়,কেন্দ্রীয় কার্যালয়ের দ্বিতীয় তলায় ঢাকা, ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রাম বিভাগ এবং তৃতীয় তলায় রংপুর, রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের মনোনয়ন ফরম বিতরণ করা হবে। কেন্দ্রীয় কার্যালয়ের নিচ তলায় সকল বিভাগের মনোনয়ন ফরম জমা নেওয়া হবে।

আপনার মতামত দিন