ঢাকা-১ এ কোন কাঁচা রাস্তা থাকবে না: দোহারে সালমান এফ রহমান

53
ঢাকা-১ এ কোন কাঁচা রাস্তা থাকবে না: সালমান এফ রহমান

দোহার (ঢাকা) প্রতিনিধি: প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, সালমান এফ রহমান আরো বলেন, স্বাধীনতা আন্দোলনের প্রথম অংশ ছিল ভাষা আন্দোলন। ১৯৫২ সালের আন্দোলনের পর জাতির পিতা লক্ষ্য করলেন আন্দোলন ছাড়া স্বাধীনতা সম্ভব নয়। তখন থেকে তিনি স্বাধীনতার প্রস্তুতি নিতে শুরু করলেন। ৭১ সালে গিয়ে বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা সফলতা পেলাম। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্ন ছিল দেশটাকে সোনার বাংলা করার। আজকে তার সুযোগ্য কন্যার অক্লান্ত পরিশ্রমে দেশ আর্ন্তজাতিকভাবে উন্নয়নের রোল মডেল স্বীকৃতি পেয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বে আমরা দেশে স্বাধীনতার সফলতা ভোগ করছি।

বুধবার বেলা সাড়ে ১২টায় দোহারের জয়পাড়া পাইলট হাইস্কুলের বড় মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবসে বীরত্বের জয়গান নামে চিত্রাঙ্কন ও হাতের লেখা প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।তিনি আরো বলেন, নতুন সরকার গঠনের পর এবার একনেক বৈঠকে ঢাকা জেলার রাস্তার উন্নয়নের জন্য ১ হাজার কোটি টাকা অনুমোদন হয়েছে। তার মধ্যে দোহার নবাবগঞ্জের জন্য ৪০০ কোটি টাকা বরাদ্দ হয়েছে। আগামীতে দোহার নবাবগঞ্জে কোন কাঁচা রাস্তা থাকবে না। এ বিষয়ে এলজিইডি কর্মকর্তা ও উপজেলা কর্মকর্তা এবং উপজেলা পরিষদ চেয়ারম্যানদের সাথে আমি উন্নয়নের পরিকল্পনা নিয়ে বৈঠক করেছি।দোহারের অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য বক্তব্য রাখেন দোহার উপজেলায় নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাকির হোসেন,দোহার উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দোহার উপজেলার আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন , দোহার সার্কেল এএসপি আশরাফুল আলম।

অন্য খবর  সালমান এফ রহমানের অর্থায়নে নারীদের সেলাই প্রশিক্ষণ কার্যক্রম

সে সময় উপস্থিত ছিলেন, বেক্সিমকো গ্রুপের পরিচালক সায়ান এফ রহমান, মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক ও সংরক্ষিত নারী আসেন এমপি শেখ আনার কলি পুতুল, দোহার পৌর মেয়র মো. আলমাছ উদ্দিন, ফজলুর রহমান ফাউন্ডেশনের মহাসচিব বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ, দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মামুন খান।

এর আগে এমপি উপজেলা প্রশাসন ও আওয়ামীলীগের নেতৃবৃন্দের সাথে দোহারের জয়পাড়া শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

অনুষ্ঠান শেষে এমপি দোহারের চিত্রাঙ্কন ও হাতের লেখা প্রতিযোগিতায় অংশগ্রহনকারী বিজয়ীদের মাঝে পুরস্তার বিতরণ করেন।

আপনার মতামত দিন