ঢাকা জেলায় উন্নয়নের বিপ্লব ঘটাতে চাই: মাহবুবুর রহমান

304

ঢাকা জেলা পরিষদ চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বলেছেন, এখন এলাকার উন্নয়ন প্রকল্পের জন্য অফিসে অফিসে ঘুরতে হয় না। সাধারণ মানুষের কাছে গিয়ে ডেকে ডেকে উন্নয়ন করছি। জননেত্রী শেখ হাসিনা আমাকে যে গুরুদায়িত্ব দিয়েছেন, আমি তা পালন করছি। আমি ঢাকা জেলায় উন্নয়নের বিপ্লব ঘটাতে চাই। শনিবার সন্ধ্যায় ঢাকার নবাবগঞ্জের বক্সনগর ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এর আগে শনিবার সকাল সাড়ে ১০টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত মাহবুবুর রহমান ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড ঘুরে সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন এবং স্কুল-কলেজ, রাস্তা, মসজিদ, কবরস্থান, মন্দির ও শ্মশান ঘুরে দেখেন। একই সঙ্গে কয়েকটি উন্নয়ন প্রকল্পের কথা ঘোষণা করেন।

বক্সনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ জাহাঙ্গীর সিকদার অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। তত্ত্বাবধানে ছিলেন বক্সনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদ মিয়া।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী শওকত হোসেন শাহীন, সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুন, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন প্রমুখ।

অন্য খবর  জয়পাড়া মাহমুদিয়া মাদ্রাসার হেফজখানায় অগ্নিকাণ্ড

Comments

comments