টানা বর্ষণে ভেঙ্গে গেছে রাস্তা: দ্রুত ঠিক করার আশ্বাস কুসুমহাটির চেয়ারম্যানের

250
টানা বর্ষণে ভেঙ্গে গেছে রাস্তা

ঢাকা জেলার দোহার উপজেলার কুসুমহাটি ইউনিয়নের বাস্তা গ্রামের পরানখালি ব্রিজ সংলগ্ন রাস্তার প্রায় অর্ধেক ভেঙ্গে যাওয়ায় যেকোন সময় ঘটে যেতে পারে বড় ধরনের দুর্ঘটনা। মে মাসের প্রথম দিকে রাস্তাটি বৃষ্টিতে ভেঙ্গে গেলেও এখন পর্যন্ত কোন সংস্কার হয় নি এই রাস্তাটার। তবে কুসুমহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন আজাদ এই রাস্তা অতি দ্রুত ঠিক করার আশ্বাস দিয়েছেন।

মে মাসের ১ম সপ্তাহে টানা বৃষ্টিতে ভেঙ্গে যায় পরানখালি ব্রিজের এই রাস্তা। ব্রিজের এক কোনে রাস্তা ভাঙ্গে যাওয়ায় প্রায় প্রতিদিনই ঘটছে ছোট খাট দূর্ঘটনা।  কুসুমহাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমজাদ হোসেন আজাদকে বাস্তার সচেতন তরুন সমাজ ব্যাপারটা অবহিত করে। কিন্তু দেড় মাস হয়ে গেলেও কোন ব্যবস্থা নেয় নি ইউনিয়ন পরিষদ। উল্টো টানা বর্ষনে রাস্তা আরো ভেঙ্গে যাওয়ার মতো অবস্থায় চলে এসেছে।

এই ব্যাপারে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্র কল্যান পরিষদ (দোহার-নবাবগঞ্জ) এর সভাপতি মিথুন হোসেন জয় নিউজ৩৯কে বলেন, পরানখালি ব্রিজ অতি ব্যস্ত একটি রাস্তা। এখন এই গর্তের জন্য ছোট খাট দূর্ঘটনা প্রায়ই ঘটছে। অতি দ্রুত ঠিক না করলে যেকোন সময় বড় ধরনের দূর্ঘটনা ঘটতে পারে।

অন্য খবর  নবাবগঞ্জের ১৪ ইউপিতে নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্তর পথে

এই ব্যাপারে নিউজ৩৯ কুসুমহাটি ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন আজাদের সাথে কথা বলে। তিনি বলেন, ব্যাপারটা আমি উপজেলা প্রশাসন ও স্থানীয় সরকার মন্ত্রনালয়কে জানিয়েছি। তারা এসে ব্রিজের পাশের গর্তটা দেখেও গেছেন। তারা অতি দ্রুত এটা মেরামত করার উদ্যোগ নিয়েছে। এই রাস্তাতো ইউনিয়ন পরিষদের আওতায় না। তাই আমরা চাইলেও ব্যবস্থা নিতে পারি না। তবে তারা আমাকে বলেছেন অতি দ্রুত এই রাস্তা ঠিক করা হবে।

আপনার মতামত দিন